সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে কুপিয়ে হত্যা

0 266

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক কে এম মোশাররফ হোসেনকে (৫২) দুর্বৃত্তরা গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে।

শনিবার রাত ১১টার দিকে কৃষ্ণনগর বাজারে দুর্বৃত্তরা তাকে গুলি করে ও কোপায়। দ্রুত তাকে উদ্ধার করে কালিগঞ্জ হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

মোশাররফ হোসেন খুলনা বিভাগের জাতীয় পার্টির দলীয় একমাত্র ইউপি চেয়ারম্যান ছিলেন। তিনি কৃষ্ণনগর গ্রামের মৃত সৈলুদ্দিন কাগুজির ছেলে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি/তদন্ত) রাজিব হোসেন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, চেয়ারম্যান মোশাররফ হোসেন (৫২) স্থানীয় যুবলীগ অফিসে বসেছিলেন। এ সময় পাঁচ-ছয়জন যুবক মোটরসাইকেলে এসে বাজারে কয়েকটি ককটেল বোমা ফাটায়। এতে আতঙ্কিত হয়ে দোকান-পাট বন্ধ হওয়ার সুযোগে সন্ত্রাসীরা যুবলীগ অফিসে ঢুকে চেয়ারম্যানের গালে পিস্তল ঠেকিয়ে গুলি করে। এরপর তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে দ্রুত পালিয়ে যায়। কালিগঞ্জ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মহসিন আলী তাকে মৃত ঘোষণা করেন।

কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) ইয়াসিন আলি জানান, চেয়ারম্যানের লাশ কালিগঞ্জ হাসপাতালে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। হত্যার আলামত হিসেবে বেশ কয়েকটি গুলি সেখানে পাওয়া গেছে।

চেয়ারম্যান মোশাররফ হোসেন কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। হত্যার কারণ এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় এখনো কেউ গ্রেপ্তার হয়নি।

Leave A Reply

Your email address will not be published.