বুবলী চান না, শাকিব অন্য কোন নায়িকার নায়ক হউক!

0 17

ডেস্ক:কিছুদিন আগে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মহরত হয়েছে শাকিব খানের নতুন সিনেমা ‘শাহেনশাহ’র। সে সময় জানা গেছে, দুই-একদিনের মধ্যে শুরু হবে এর কাজ। তবে অনেকদিন হয়ে গেলো এখনো শুরু হয়নি ছবিটির শুটিং। কোন এক অজ্ঞাত কারণে পিছিয়েছে ‘শাহেনশাহ’।

তবে কাজ শুরু করতে বিলম্ব হওয়ায় ফের গুঞ্জন শুরু হয়েছে শাকিব খানকে নিয়ে। কাজ পেছানোর জন্য অনেকেই এখন এই শীর্ষ নায়ককে দাবী করছেন। সমালোচকদের মতে, বুবলী চাপে পড়ে নাকি কাজটি পিছিয়েছেন তিনি। কারণ ‘শাহেনশাহ’ ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। কিন্তু বুবলী চান না, শাকিব তাদের নায়ক হউক!

সংশয়, যদি তাদের সঙ্গে শাকিব অভিনয় করেন তাহলে যেকোন সময় অপুর মত হারাতে হবে শাকিব খানকে। ফলে আম ছালা দুটোই যাবে বুবলীর। যার ফলে তিনি নাকি বেশ চটেছেন শাকিবের ওপর।

তবে এতে সমালোচকরা একটি যুক্তিও দাঁড় করিয়েছেন, কিছুদিন আগে নাকি ‘কালপ্রিট’ তথা ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবির কাজ ছাড়তে চেয়েছিলেন বুবলী। কিন্তু পরবর্তীতে সেই কাজটি তিনি করছেন। তার কারণ, ছবিটি থেকে তিনি সরে গেলে সে জায়গায় নাকি অন্য নায়িকার সঙ্গে কাজ করতে হবে শাকিবের। সে ভয়ে কাজটিতে আবারো সরব হয়েছেন বুবলী।

তবে যে যাই বলুক, ‘শাহেনশাহ’-র বিষয়ে কয়েকটি সংবাদ মাধ্যম খবর প্রকাশ করেছে। তাতে উল্লেখ করা হয়েছে, প্রযোজকের কারণে পিছিয়েছে সিনেমাটির কাজ। শাকিব-বুবলী এদের কারণে কিছু হয়নি। বরং ছবির কাজ পেছানোতে ক্ষোভ ও প্রকাশ করেছেন শাকিব খান। কারণ, ছবিটিতে তার শিডিউল লক করা ছিল। যথাসময়ে কাজটি শুরু না হওয়ায় অনেক বেগও পেতে হয়েছে তাকে।

Leave A Reply

Your email address will not be published.