জন্মদিনে দেশবাসীর কাছে মাশরাফির অনুরোধ

0 114

ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি বিন মর্তুজার জন্ম দিন ছিল গতকাল। আর গতকাল তিনি এক ভিডিও বার্তায় সবাইকে যার যার নিজের জায়গা থেকে দেশের জন্য কাজ করতে অনুরোধ করেন।

১৯৮৩ সালের ৫ অক্টোবর নড়াইলের আদালত পাড়ায় নানার বাড়ী জন্মগ্রহন করনে মাশরাফি। তার বাবার নাম গোলাম মর্তুজা স্বপন। মায়ের নাম হামিদা মর্তুজা বলাকা। দুই ভাইয়ের মধ্যে মাশরাফি বড়। ৩৫ পেরিয়ে ৩৬-এ পা রাখলেন দিন বদলের এই দলপতি। এ নিয়ে ক্রিকেট পাড়া থেকে শুরু করে দেশ ও দেশের বাইরে মাশরাফি বন্দনা চলে। এদিনে মাশরাফির ছেলে সাহেল মর্তুজার ও জন্মদিন। তাই দিন টা ছিল খুব স্পেশাল যা তিনি নিজেই জানান।

ভক্ত-সমর্থকদের শুভেচ্ছায় উচ্ছ্বসিত মাশরাফি। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে এক ভিডিও বার্তার মাধ্যমে সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতাও জানিয়েছেন।

ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্যা তা তুলে ধরা হলো-

‘আসসালামুয়ালাইকুম,আশাকরি সবাই ভালো আছেন। প্রথমে আপনাদের সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাতে চাই। কারণ আজকে স্যোসাল মিডিয়া থেকে শুরু করে বাইরে যখনই গিয়েছি,অনেক শুভেচ্ছা পেয়েছি অনেক ম্যাসেজ পেয়েছি। সবাই আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। অবশ্যই আজকের দিনটা আমাদের ফ্যামিলির জন্য স্পেশাল। কেননা আমি শুধু না আমার ছেলেরও জন্ম হয়েছিল আজকের দিনে। তো আমাদের ফ্যামিলির জন্য আজকের দিনটা খুবই স্পেশাল। আপনারা সবাই আমার জন্য এমন দোয়া করবেন। শুধু আমার জন্য না,আপনারা পুরো টিমকে আপনারা এভাবে সাপোর্ট দেবেন। কারণ আপনাদের সাপোর্টের জন্যই আমরা বাংলাদেশ ক্রিকেটে এ পর্যন্ত আসতে পেরেছি এবং আপনাদের দোয়া ও সাপোর্ট থাকলে ইনশাআল্লাহ আমরা সামনে আরও এগিয়ে যেতে পারবো।’

তিনি আরও বলেন,‘আর শেষ কথা বলতে চাই,আপনারা আমার সন্তানের জন্য দোয়া করবেন,সে যেন বড় হয়ে ভালো মানুষ হতে পারে। ভালোভাবে চলতে পারে সে,দোয়া করবেন। আর আরেকটা কথা হচ্ছে যে,আজকের দিনে আমি আপনাদের কাছে একটা রিকুয়েস্ট রাখতে চাই,সবাই আমরা আমাদের দেশকে ভালোবাসি। বাংলাদেশ অনেক সুন্দর একটি দেশ। আমাদের চেষ্টার মাধ্যমে ইনশাআল্লাহ আরও অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো। আমাদের দেশকে সুন্দরভাবে গড়ে তুলতে পারি আমরা। আপনারা সবাই সবার জায়গা থেকে একটু চেষ্টা করবেন। আমরাও চেষ্টা করবো ইনশাআল্লাহ ধন্যবাদ।’

Leave A Reply

Your email address will not be published.