আলমডাঙ্গায় প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার সময় রাব্বি ও পাপ্পু আটক

0 74

চিৎলা সংবাদদাতা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ফেসবুক আইডি হ্যাক করে তা উদ্ধার করে দেওয়ার নাম করে আইডি ব্যবহারকারীর কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার সময় হাতেনাতে পুলিশের কাছে আটক হয়েছে দুই প্রতারক। আলমডাঙ্গা বিটিম মাঠের পাশ থেকে ওই দুই প্রতারককে পুলিশ আটক করে। প্রতারণার শিকার মিয়াপাড়ার শমসের আলীর ছেলে মমিন ওই দুই প্রতারকের বিরুদ্ধে আগেই থানায় অভিযোগ দায়ের করেন।

আটক প্রতারক ফজলে রাব্বি আলমডাঙ্গার বাবুপাড়ার খন্দকার আকরামুল আলমের ছেলে ও অপর প্রতারক রাব্বির সহকারী পাপ্পু একই পাড়ার খোকনের ছেলে।

অভিযোগে জানা যায়, শহরের মদিনা গার্মেন্টের স্বতাধীকারী মমিনের দোকানে পাপ্পু কর্মচারী হিসেবে চাকরী করতো। কিছুদিন আগে অনিয়ম দেখে মমিন কর্মচারী পাপ্পুকে দোকান থেকে চারকী ছাড়িয়ে দেন। এসময় পাপ্পু প্রতারক রাব্বির সাথে যোগসাজস করে মমিনের নামে আরেকটি আইডি খোলে। সেখানে মমিনের সাথে মেয়েদের ছবি আপলোড করতে থাকে। পরে পাপ্পুকে বললে সে ৪ হাজার টাকা দিলে ছবি সরিয়ে দিতে পারবে বলে জানায়। পরে মমিন তাকে ৪ হাজার টাকা দেয়।

মমিন সিডি নিউজকে বলেন, এরপর আমার নিজের আইডিটাও তারা হ্যাক করে। আমার সন্দেহ হয় পাপ্পু আমার আইডি হ্যাক করেছে। আমি পাপ্পুর থাকে যোগাযোগ করি। পাপ্পু জানায়, রাব্বি নামের একজন কম্পিউটার সম্পর্ক ভালো বোঝে সে উদ্ধার করে দিতে পারবে। আমি পাপ্পুকে সাথে নিয়ে রাব্বির কাছে যায়। রাব্বি সব শুনে আইডি উদ্ধার করতে আমার কাছে ২৭ হাজার ৪শ টাকা দাবি করে। এবং কে হ্যাক করেছে তার নাম জানতে আরো ৫০ হাজার টাকা দাবি করে।

এক পর্যায়ে রাত ৯ টার দিকে মমিন বিটিম মাঠের পাশে ২৭ হাজার ৪শ টাকা নিয়ে যায়। কথা মতো প্রতারক রাব্বি ও পাপ্পু টাকা নিতে ঘটনাস্থলে হাজির হয়। টাকা গুনে নেওয়ার সময় আগে থেকে ওৎ পেতে থাকা থানার এএসআই হামিদ হাতে-নাতে দুই প্রতারককে আটক করে থানায় নিয়ে আসেন।

Leave A Reply

Your email address will not be published.