‘আনন্দ অশ্রু’তে ভিলেন হিসেবে কাজ করবেন সেলিম

0 42

ডেস্ক: চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহি। তাকে নিয়ে চলতি বছরের শুরুর দিকে ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং শুরু করেছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

এদিকে, গেলো ফেব্রুয়ারিতে প্রথম লটের শুটিং হলেও ছবির খলনায়ক চরিত্র নিয়ে বিপাকে ছিলেন নির্মাতা। অবশেষে খুঁজে পাওয়া গেলো মাহির ভিলেনকে! আর তিনি হচ্ছেন দেশের অন্যতম অভিনেতা-নির্মাতা শহীদুজ্জামান সেলিম।

তাছাড়া ছবিটিতে মাহিয়া মাহির সঙ্গে নায়ক হিসেবে আছেন সাইমন সাদিক।

ছবিটি প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান মানিক বললেন, নায়ক-নায়িকা মনের মতো পেলেও শুরু থেকে খলনায়ক পাচ্ছিলাম না। অনেক অভিনেতাকে ভেবেছিলাম। কিন্তু মনের মতো মেলাতে না পেরে বেশ বিপাকে ছিলাম। পরে পারফেক্ট মনে হলো একজনকে। তিনি হলেন সেলিম ভাই। উনাকে ধন্যবাদ কারণ আমার ডাকে সাড়া দিয়েছেন। এটা খুশির বিষয়।

‘আনন্দ অশ্রু’তে আরো অভিনয় করছেন আলীরাজ, সুজাতা, মারুফ প্রমুখ। সুদীপ্ত সাইদ খানের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

এদিকে দ্বিতীয় লটের শুটিং প্রসঙ্গে নির্মাতা ডেইলি বাংলাদেশকে জানান, ১৩ অক্টোবর থেকে ঢাকার অদূরে আশুলিয়ায় ছবিটির শুটিং শুরু হচ্ছে। সেখানে মাহি-সাইমনের সঙ্গে যোগ দেবেন শহীদুজ্জামান সেলিমও।

১৯৯৭ সালের মুক্তিপ্রাপ্ত শিবলী সাদিক পরিচালিত এবং সালমান শাহ ও শাবনূর অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমার নামেই নতুন সিনেমাটি নির্মিত হচ্ছে। তবে নাম এক হলেও চিত্রনাট্যের সঙ্গে কোনো মিল থাকছেন না বলে নিশ্চিত করেছেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

Leave A Reply

Your email address will not be published.