বৃষ্টি বাধায় প্রস্তুতি ম্যাচ

0 42

 

ডেস্ক: জিম্বাবুয়ের বাংলাদেশ সফরটা শুরুতেই ভালো হয়নি। ওয়ানডে সিরিজে হোয়াইট ওয়াশ হয়েছে তারা। এবার সামনে টেস্টে ঘুরে দাঁড়ানোর সুযোগ তাদের। জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজকে সামনে রেখে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ। কিন্তু বৃষ্টির জন্য বিলম্বিত ম্যাচটি।

চট্টগ্রামে ম্যাচটি শুরু হওয়ার কথা সোমবার সকাল সাড়ে নয়টায়। কিন্তু বৃষ্টি বাধার কারণে সকাল গড়িয়ে দুপুর হলেও এখনো ম্যাচটি শুরু করা সম্ভব হয়নি।

তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ৩ নভেম্বর সিলেটে। ১১ নভেম্বর ঢাকায় হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

বিসিবি একাদশ স্কোয়াড: ফজলে মাহমুদ রাব্বি, মিজানুর রহমান, নাজমুল হোসেন শান্ত, জাকির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, আরিফুল হক, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), এবাদত হোসেন, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও শাহাদাত হোসেন রাজীব।

জিম্বাবুয়ে টেস্ট স্কোয়াড : হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, পিটার মুর, রেজিস চাকাভা, ডোনাল্ড তিরিপানো, কাইল জারভিস, ব্র্যান্ডন মাভুতা, জন নিয়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, রায়ান বার্ল, টেন্ডাই চাতারা এবং ক্রিসটফার এমপুফু।

Leave A Reply

Your email address will not be published.