পারবে তো ‘মিস্টার বাংলাদেশ’?

0 19

 

ডেস্ক: প্রেক্ষাগৃহে আসছে ‘মিস্টার বাংলাদেশ’। দেশে ঘটে যাওয়া একাধিক আলোচিত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছে ছবিটি। শুটিংয়ের মধ্যেই আলোচনা আসা ‘মিস্টার বাংলাদেশ’ মুক্তি পেতে যাচ্ছে ১৬ নভেম্বর। ওই দিন ‘দহন’ ছবির মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে নেয়া হয়েছে ডিসেম্বরে।

দুটো চলচ্চিত্রের পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। গেল কয়েকদিন আগে এক প্রেস বিজ্ঞপ্তিতে ‘মিস্টার বাংলাদেশ’ মুক্তির কথা জানান জাজের কর্ণধার আব্দুল আজিজ।

তিনি জানান, মিস্টার বাংলাদেশ ও দহন দুটোই বাংলাদেশের সমসাময়িক ঘটনা ও দেশপ্রেমের ছবি। তাই বড়ভাই হিসেবে ‘মিস্টার বাংলাদেশ’কে এগিয়ে দিলেন। তবে ডিসেম্বরেই মুক্তি পাবে ‘দহন’। কারণ ছবিটি নিয়ে এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে অংশ নিতে চান।

এদিকে মিস্টার বাংলাদেশ ছবির প্রধান চরিত্রে থাকা খিজির হায়াত খান আগেই জানিয়েছিলেন, ‘মিস্টার বাংলাদেশ’ উৎসর্গ করা হয়েছে হলি আর্টিসান হামলার ভিকটিমদের উদ্দেশ্যে।

ছবিটি মুক্তির আগেই মোশন পোস্টারে উত্তেজনা ছড়িয়ে জনমনে। ৪০ সেকেন্ডের এই মোশন পোস্টারের শুরুতেই দেখা যায় হলি আর্টিজানে হামলার ঘটনার পত্রিকার কাটিং। যেখানে ডানে হামলাকারীদের অন্যতম নিবরাসকেও দেখা যায়। আর সংবাদের ভেতর থেকে বেরিয়ে আসে ‘মিস্টার বাংলাদেশ’। এ সময় হলি আর্টিজানের জঙ্গি হামলায় নিহত হওয়া ইশরাত আকন্দ মিস্টার বাংলাদেশের মাঝে মিশে যায়। দেখা যায় এক বিদেশিনীকেও। সব মিলিয়ে ভিন্ন কিছুর দেখা পেল সিনেপ্রেমীরা।

সাম্প্রতিক কালে মুক্তি পায় ছবিটির ট্রেলার। এতেও যেন চমকের শেষ নাই। দেশের চলমান ঘটনা ও দেশপ্রেমের চিত্রই যেন ফুটে উঠে ‘মিস্টার বাংলাদেশ’ ছবির ট্রেলারে।

মুক্তির মিছিলে থাকা ‘মিস্টার বাংলাদেশ’ এরইবমধ্যে দর্শক মনে দাগ কেটেছে। এখন দেখার বিষয় ছবি মুক্তির পর কি সেই দাগ দর্শক মনে ধরে রাখতে পারবে ‘মিস্টার বাংলাদেশ’?

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে নায়িকা হয়েছেন শানেরাই দেবী শানু। ভিলেন চরিত্রে অভিনয় করেছেন টাইগার রবি। শুধু তাই নয় এই চলচ্চিত্রের মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে ইউটিউব সেলিব্রিটি সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারের।

Leave A Reply

Your email address will not be published.