শুভ্রার পর ‘প্রীতি’ চরিত্রে পরীমনি

0 19

 

ডেস্ক: ঢালিউডের বর্তমান প্রজন্মের যে ক’জন নায়িকা রয়েছে তার মধ্যে অন্যতম পরীমনি। যিনি অভিনয় দক্ষতায় এরইমধ্যে জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়। চলতি বছর মুক্তি পায় তার অভিনীত গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত সিনেমা স্বপ্নজাল।

স্বপ্নজাল ছবিতে শুভ্রা চরিত্রে অভিনয় করে আরো একবার সবার মন জয় করেছে পরীমনি। প্রশংসিত হয়েছে তার অভিনয়। সিনেমাটি তার ক্যারিয়ারের মোড় ঘুড়িয়ে দিয়েছে বলে স্বীকার করেন তিনি। তাই এখন আর গতানুগতিক কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না পরী। আপাতত নতুন কোনো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ না হলেও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা যাবে তাকে। পরীকে নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করবেন নির্মাতা গিয়াস।

শিরোনাম ‘প্রীতি সমাচার’। ৩০ থেকে ৩৫ মিনিটের স্বল্পদৈর্ঘ্যটিতে পরী রূপদান করবেন ‘প্রীতি’ চরিত্রে। জানা গেছে, ‘প্রীতি সমাচার’ স্বল্পদৈর্ঘ্যটির গল্প থ্রিলারধর্মী। রহস্যঘেরা গল্পের মধ্যে থাকবে রোমাঞ্চও।

এ প্রসঙ্গে পরী মনি বলেন, নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছি। গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় এর আগে ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করেছি, তার নির্মাণ সম্পর্কে বেশ ধারণা আছে। দর্শকরাও তার নির্মাণ দেখেছেন, এটি নিয়ে নতুন করে বলার কিছু নেই। গল্পটিতে দর্শকরা ‘স্বপ্নজাল’-এর শুভ্রা’র মতো নতুন ‘প্রীতি’কে খুঁজে পাবে বলে আশা করছি।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, প্রীতি চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। চরিত্রের সঙ্গে পরীর বাস্তব কিছু দিকের মিল রয়েছে, আশা করি চরিত্রটি পরী সহজেই মানিয়ে নিতে পারবে।সেলিম জানান, ৯ থেকে ১২ নভেম্বর ঢাকায় প্রীতি সমাচার-এর শুটিং। মাসের শেষ দিকে ডিজিটাল প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনালসে ওয়েব কনটেন্ট হিসেবে ছবিটি উঠবে। এদিকে, গত ২৪ জুলাই ছিল গ্ল্যামার কন্যা পরীর জন্মদিন। জন্মদিনের পার্টিতে পরী প্রথম কোনো স্বল্পদৈর্ঘ্যে কাজ করার ঘোষণা দেন। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী উপন্যাস ‘শেষের কবিতা’ অবলম্বনে ছবিটি নির্মাণ করছেন হিমেল আশরাফ। সেখানে লাবণ্য চরিত্রে দর্শকদের সামনে আসবেন পরী। চলচ্চিত্রটি প্রযোজনা করবেন কলকাতার আড্ডা টাইমস।

Leave A Reply

Your email address will not be published.