জবিতে ভর্তি ১১ নভেম্বর

0 18

 

ডেস্ক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ইউনিট-১ (বিজ্ঞান), ইউনিট-২(মানবিক), ইউনিট-৩ (বাণিজ্য) বিভাগে স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষের ভর্তির সময় সূচি প্রকাশিত হয়েছে।

আগামী ১১ নভেম্বর থেকে ১৫ নভেম্বর মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভর্তি ফি প্রদান করতে হবে। এছাড়া ১১ নভেম্বর থেকে ১৬ নভেম্বরের মধ্যে নিজ বিভাগে প্রয়োজনীয় সনদপত্র জমা দিতে হবে।

বিশেষায়িত ৪টি বিভাগ- সংগীত, চারুকলা, নাট্যকলা, ফিল্ম এ্যান্ড টেলিভিশন বিভাগে মনোনীত শিক্ষার্থীদের ভর্তির জন্য ১৮ নভেম্বর থেকে ২২ নভেম্বর মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভর্তি ফি প্রদান করতে হবে। সেই সঙ্গে ১৮ নভেম্বর থেকে ২৩ নভেম্বরের মধ্যে নিজ বিভাগে প্রয়োজনীয় সনদপত্র জমা দিতে হবে।

ভর্তির সময় ওয়েবসাইট থেকে প্রিন্টকৃত ও স্বাক্ষরিত আবেদন পত্র, পরীক্ষার হলে পর্যবেক্ষক কতৃক স্বাক্ষরিত এডমিট কার্ড, এসএসসি ও এইচএসসি/ সমমান এর মূল সনদ/নম্বর পত্র, রেজিস্ট্রেশন কার্ড এর সত্যায়িত কপি, সম্প্রতি তোলা দুই কপি ছবি এবং এইচএসসি/সমমান পরীক্ষা পাসের প্রশংসা পত্র জমা দিতে হবে।

উল্লেখ্য, ১ জানুয়ারি থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষের ক্লাস শুরু হবে।

Leave A Reply

Your email address will not be published.