বিক্রেতা সাইমন: ক্রেতা মাহি

0 18

 

ডেস্ক: গ্রামের এক মিষ্টি প্রেমের গল্পে আবারো জুটি বেঁধে অভিনয় করবেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। যেখানে গানের মানুষ হিসেবে হাজির হবেন সাইমন। মনের ক্ষুধা মেটাতে গান করলেও সংসার জীবন চলে না তার। আর তাই পেটের জন্য হলেও তাকে অন্য কিছু করতে হবে।

অন্যদিকে প্রেমিকা মাহিকে বিয়ে করতে চান তিনি। আর এর জন্য হলেও তাকে রোজগার করতে হবে। তাই বাধ্য হয়েই গান ছেড়ে সাইমন সিঙ্গাড়া-সমুচার দোকান খোলেন। যেখানে তার ক্রেতা হিসেবে মাঝে মধ্যেই হাজির হন প্রেমিকা মাহিয়া মাহি।

ঠিক এমনই এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে ছবি ‘আনন্দ অশ্রু’। আর ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। ছবিটির ব্যপারে পরিচালক বলেন, বর্তমানে এ ছবির শুটিং চলছে মানিকগঞ্জে। এখানে ফরহাদ চরিত্রে পর্দায় ধরা দিবেন সাইমন আর শিরি চরিত্রে মাহি।

এদিকে, ‌২৭ অক্টোবর থেকে ‘আনন্দ অশ্রু’ ছবির তৃতীয় লটের কাজ শুরু হয়েছে। আশুলিয়া শুটিং শেষ করে বর্তমানে মানিকগঞ্জের জিটকা এলাকায় এ ছবির শুটিং চলছে। আজ তৃতীয় লটের কাজ শেষ হবে বলে নির্মাতার পক্ষ থেকে জানা গেছে।

‘আনন্দ অশ্রু’তে আরো অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, আলীরাজ, সুজাতা, মারুফ প্রমুখ। সুদীপ্ত সাইদ খানের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

মজার বিষয় হলো, ১৯৯৭ সালের মুক্তিপ্রাপ্ত শিবলী সাদিক পরিচালিত এবং সালমান শাহ ও শাবনূর অভিনীত সুপারহিট ‘আনন্দ অশ্রু’ সিনেমার নামেই নতুন সিনেমাটি নির্মিত হচ্ছে।

তবে নাম এক হলেও গল্পের কোনও মিল থাকছেন না বলে নিশ্চিত করেছেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

Leave A Reply

Your email address will not be published.