‘স্পোর্টস ব্রা’ পড়ে দীপাবলির শুভেচ্ছা, তোপের মুখে নায়িকা!

0 15

 

ডেস্ক: দীপাবলি উপলক্ষে ছবি শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। কিন্তু, ছবি শেয়ার করার পর যে তাকে এইভাবে সমালোচনার মুখে পড়তে হবে, তা বোধ হয় কল্পনাও করতে পারেননি ‘বাঘি ২’ খ্যাত নায়িকা দিশা পাটানি। ভাবছেন, কী হল আবার?

সম্প্রতি দীপাবলি স্পেশাল লেহেঙ্গা পরে ফটোশুট করেন ‘বাঘি ২’ অভিনেত্রী। যেখানে গর্জিয়াস লেহেঙ্গার সঙ্গে ‘স্পোর্টস ব্রা’ পরতে দেখা যায় অভিনেত্রীকে। সেই সঙ্গে তার হাতে ছিল একটি ছোট্ট প্রদীপ। আর ওই ছবি সোশ্যাল সাইটে ছড়াতেই তা ভাইরাল হয়ে যায়।

দীপাবলির সময় ভারতীয় পোশাকের সঙ্গে কেন এই ধরনের ‘অশ্লীল’ পোশাক পরেছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ।

কেউ কেউ বলেছেন, ‘এই ধরনের পোশাক পরে দীপাবলির ঐতিহ্যকে নষ্ট করবেন না’। আবার কেউ ‘ভারতীয় পোশাকের সৌন্দর্যকে নষ্ট করে দেবেন না’ বলেও কটাক্ষ শুরু করেন বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। যদিও জোরদার সমালোচনার ,মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি দিশা পাটানি।

তবে এই প্রথম নয় যখন পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়লেন দিশা পাটানি, এর আগেও বহুবার পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে বলিউড অভিনেত্রীকে। সে কখনো টাইগার শ্রফের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে হোক কিংবা কোনো ফটোশুটের সময়। আর এবারো তার ব্যতিক্রম হয়নি।

 

Leave A Reply

Your email address will not be published.