প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত

0 20

 

ডেস্ক: অনিবার্য কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৃহস্পতিবারের সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। এর পরিবর্তিত তারিখ পরে জানিয়ে দেয়া হবে।

বুধবার রাতে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও বিষয়টি নিশ্চিত করেন।

আগামীকাল বৃহস্পতিবার দুপুর ১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

একাদশ নির্বাচনকে সামনে রেখে গেল ১ নভেম্বর থেকে ৭ নভেম্বর পর্যন্ত বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে সংলাপে বসেন প্রধানমন্ত্রী। এসব সংলাপের বিষয়বস্তু নিয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় শতাধিক দলের নেতাদের সঙ্গে সংলাপে অংশ নেন। এর মধ্যে বুধবার রাতে ১৪ দলীয় জোট ও ২৫টি রাজনৈতিক দলের মধ্যে অনুষ্ঠানের মধ্য দিয়ে এই সংলাপ শেষ হয়।

গেল ১ নভেম্বর ১৪ দল ও ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের মধ্যে সংলাপের মাধ্যমে এই সংলাপ শুরু হয়। বুধবার সকালে গণভবনে এই দুই জোটের মধ্যে দ্বিতীয় দফা সংলাপ অনুষ্ঠিত হয়।

এছাড়া ড. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে যুক্তফ্রন্টের সঙ্গে ২ নভেম্বর, ১৪ দলীয় নেতৃবৃন্দের সঙ্গে ৪ নভেম্বর এবং এইচ এম এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের সংলাপ ৫ নভেম্বর অনুষ্ঠিত হয়।

অন্যদিকে ৬ নভেম্বর ১২টি উল্লেখযোগ্য ইসলামিক দল ও ৮টি বাম দলীয় মোর্চা বাম গণতান্ত্রিক জোটের সঙ্গেও ১৪ দলীয় জোটের সংলাপ অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.