জীবননগর থানা পুলিশের অভিযানে ফেনসিডিলসহ চা দোকানি গ্রেফতার

0 54

 

জীবননগর: জীবননগর থানা পুলিশ জীবননগর বাজারের মুক্তিযোদ্ধা মার্কেটে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ চা দোকানিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি শনিবার সকালে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি মামলা হয়েছে।
জীবননগর থানা পুলিশ সুত্র জানান,জীবননগর পৌর শহরের পুরাতন লক্ষীপুরের মৃত মল্লিক মন্ডলের ছেলে লিয়াকত আলী(৩৫) জীবননগর মুক্তিযোদ্ধা মার্কেটে একটি চায়ের দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল। ব্যবসার আড়ালে সে সম্প্রতি মাদক ব্যবসা শুরু করে। মাদকাসক্তরা তার চায়ের দোকানে চা খেতে আসলে কাপে চায়ের পরিবর্তে ফেনসিডিল দিত। এ ভাবে সে ব্যবসা করলেও তার দোকানটি প্রভাবশালী রাজনৈতিক নেতার অফিসের পাশে হওয়ায় প্রশাসন দোকান তল্লাসী করতে সাহস পেতেন না। এক পর্যায়ে শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার সাব-ইন্সপেক্টর সিরাজুল আলম সঙ্গীয় ফোর্সসহ লিয়াকতের দোকানে অভিযান চালিয়ে ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। লিয়াকত আলী পুলিশের স্বীকারোক্তিতে জানায়,সে এলাকার মাদক সিন্ডিকেটের সদস্যদের নিকট থেকে ফেনসিডিল কিনে গোপনে বিক্রি করে আসছিল। জীবননগর থানা পুলিশ ইতিপুর্বেও লিয়াকতের দোকান দু’দফায় তল্লাসী চালিয়েছেন। কিন্তু প্রভাবশালী নেতাদের তোপের মুখে সে যাত্রায় রক্ষা পেয়ে যায়।
জীবননগর থানার ওসি শেখ গনি মিয়া বলেন,লিয়াকত আলী একজন নিয়মিত মাদক ব্যবসায়ী। চায়ের দোকানের আড়ালে সে কৌশলে ফেনসিডিলের ব্যবসা করে আসছিল। তাকে ১২ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.