যশোরে ট্রায়াথলন প্রতিযোগিতা

0 21

 

যশোর: যশোরে বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের আয়োজনে মঙ্গলবার ‘ট্রায়াথলন’ প্রতিযোগিতা হয়েছে।

যশোর উপশহর পার্ক ও পার্ক সংলগ্ন এলাকায় ৮০০ মিটার সাঁতার, ২০ কিলোমিটার সাইকেল চালনা ও ৫ কিলোমিটার দৌড় নিয়ে ‘ট্রায়াথলন প্রতিযোগিতা হয়।

এ আয়োজনে সহযোগিতা করে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)।

যশোরের ডিসি মো. আব্দুল আওয়াল প্রধান অতিথি হিসেবে ট্রায়াথলন প্রতিযোগিতার উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন যশোরের এডিসি মোহা. সালাউদ্দিন শিকদার, উপশহর ইউপি চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, যশোর জেলা ট্রায়াথলন এসোসিয়েশনের সভাপতি এস এম আল মামুন ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের প্রতিনিধি সুমন চৌধুরী।

সভাপতিত্ব করেন জাগরণী চক্র ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. আজাদুল কবির আরজু। ট্রায়াথলন প্রতিযোগিতায় অংশ নেন ২৭ প্রতিযোগী।

প্রতিযোগিতার বিজয়ীরা হচ্ছেন, পুরুষ সিনিয়র বিভাগে প্রথম রফিকুল ইসলাম (যশোর ট্রায়াথলন ক্লাব), দ্বিতীয় শিমুল রানা তুষার (বিজয়নগর ট্রায়াথলন ক্লাব) এবং তৃতীয় হয়েছেন মো. আবু খায়ের (সৃষ্টি সুইমিং ক্লাব)। পুুরুষ জুনিয়র বিভাগে প্রথম আবদুর রহমান (যশোর ট্রায়াথলন ক্লাব), দ্বিতীয় আবির হাসান সাজু (যশোর সুইমিং ক্লাব) এবং তৃতীয় হয়েছেন জিহাদ হাসান নয়ন (বিজয়নগর ট্রায়াথলন ক্লাব)।

মেয়েদের সিনিয়র বিভাগে প্রথম সুরাইয়া আক্তার মৌ (যশোর ট্রায়াথলন ক্লাব), দ্বিতীয় শামিমা আক্তার (সৃষ্টি সুইমিং ক্লাব) এবং তৃতীয় হন লায়লা আক্তার (সৃষ্টি সুইমিং ক্লাব)। মেয়েদের জুনিয়র বিভাগে প্রথম ফারহানা আক্তার সোনালী (অংকুর কিন্ডারগার্টেন স্কুল), দ্বিতীয় ফারজানা অক্তার রুমি (অংকুর কিন্ডারগার্টেন স্কুল), তৃতীয় হয়েছেন ফাতেমা আক্তার লিসা (ডলফিন সুইমিং ক্লাব)।

প্রথম পুরস্কার ৩০০০ টাকা ও মেডেল, দ্বিতীয় পুরস্কার ২৫০০ টাকা ও মেডেল, তৃতীয় পুরস্কার ২০০০ টাকা ও মেডেল। এ ছাড়া ট্রায়াথলন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেক প্রতিযোগীকে ১০০০ টাকা ও শুভেচ্ছা উপহার দেয়া হয়েছে।

শারীরিক ও মানসিকভাবে সুস্থ একটি সাংস্কৃতিক ও ক্রীড়ামনস্ক জাতি গঠনের লক্ষ্যে ২০১৬ থেকে জাগরণী চক্র সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক কর্মসূচি বাস্তবায়ন করছে।

Leave A Reply

Your email address will not be published.