কনকচাঁপার ফেসবুক আইডি হ্যাক

0 29

 

ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ আসনের বিএনপির প্রার্থী কণ্ঠশিল্পী রোমানা মোর্শেদ কনকচাঁপার ফেসবুক আইডি ও ফ্যান পেজ হ্যাক হয়েছে। গত রোববার নিজের আইডিতে ঢুকতে না পেরে ফেসবুক আইডি হ্যাক হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছেন তিনি।

বৃহস্পতিবার দিবাগত রাতে তার আইডিটি হ্যাক হয়। এ অভিযোগ জানিয়ে পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন কনকচাঁপা।

এ প্রসঙ্গে পল্টন থানার উপপরিদর্শক ও তদন্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ জসিম গণমাধ্যমকে জানিয়েছেন, অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে।

কনকচাঁপা জানান, ধারণা করা হচ্ছে ১০ দিন ধরে কেউ তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করার চেষ্টা করছে। তার বরাত দিয়ে কিছু আপত্তিকর শব্দ সংযোজন করে ফেসবুকে বিভিন্নজনকে বার্তা পাঠিয়েছে হ্যাকাররা। বিষয়টি খুব মর্মাহত। সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, আজ থেকে তার হ্যাক হওয়া পুরোনো অ্যাকাউন্টটি বন্ধ ঘোষণা করছেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিল্পীর ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য কেউ তার ফেসবুক আইডি হ্যাক করে থাকতে পারে। ফেসবুক থেকে আপত্তিকর বার্তা তার পক্ষ থেকে দেয়া হয়নি। এ বিষয়ে সবাইকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করেছেন কনকচাঁপা।

২০১০ সালের অমর একুশে বইমেলায় ‘স্থবির যাযাবর’, ২০১২ সালে ‘মুখোমুখি যোদ্ধা’ ও ২০১৬ সালে ‘মেঘের ডানায় চড়ে’ নামে তিনটি বই প্রকাশ করেছেন কনকচাঁপা।

Leave A Reply

Your email address will not be published.