‘গণতন্ত্র পুনরুদ্ধারে এক হয়ে মাঠে নামুন’

0 18

 

চুয়াডাঙ্গা: গণতন্ত্র পুনরুদ্ধারে নেতাকর্মীদের যার যার অবস্থান থেকে এক হয়ে ভোটের মাঠে নেমে কাজ করার আহ্বান জানিয়েছেন চুয়াডাঙ্গা-১ আসনের বিএনপির প্রার্থী শামসুজ্জামান দুদু।

মঙ্গলবার সন্ধায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির উদ্যোগে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান দুদু বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে সকল নেতাকর্মীদের এক সঙ্গে কাজ করতে হবে। সকল ভেদাভেদ ভুলে যে যেখানে আছেন সেখান থেকে দলের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে বিজয়ের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করতে হবে।

শামসুজ্জামান দুদু ক্ষোভ প্রকাশ করে বলেন, আওয়ামী লীগ ব্যতীত এই সরকারের আমলে কেউ নিরাপদ নয়। বিরোধী দলকে কোনও সভা-সমাবেশ করতে দেয়া হয় না। সাংবাদিকরাও আজ নিজেদের মত প্রকাশ করতে পারছেন না।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ গত নির্বাচনে ভোটের আগে ওয়াদা করেছিল ১০ টাকা কেজি চাল দেবে, ঘরে ঘরে চাকরি দেবে। কিন্তু আজ চাকরির জন্য ঘুষ হিসেবে ১০ থেকে ১৫ লাখ টাকা গুণতে হচ্ছে। তারপরও সেই ব্যক্তিকে আওয়ামী লীগের রাজনীতির মতাদর্শের লোক হতে হবে। এভাবে কোনও দেশ চলতে পারে না।

নির্বাচন কমিশনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে দুদু বলেন, গোটা জাতি আজ আপনাদের দিকে তাকিয়ে আছে। আপনারা জনগণের আস্থা ফেরাতে না পারলে জনগণই আপনাদের প্রত্যাখ্যান করবে। সরকারের নিয়ন্ত্রণমুক্ত হয়ে দেশবাসীকে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিন।

সারা দেশে দলের নেতাকর্মীদের ওপর অব্যাহত হামলা-মামলা ও গ্রেফতারের নিন্দা জানিয়ে অবিলম্বে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি দাবি করেন বিএনপির এই শীর্ষ নেতা।

চুয়াডাঙ্গা সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শামিম কবির ডালিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট ওয়াহেদুজ্জামান বুলা, আব্দুর জব্বার সোনা, জেলা বিএনপির সদস্য ও জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি এম জেনারেল ইসলাম, সদস্য চুয়াডাঙ্গা সদর উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি হাজী আব্দুল মালেক মোল্লা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন মাস্টার প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.