জীবননগরে শক্তিশালী বোমা উদ্ধার

0 33

জীবননগর: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহরের আশতলাপাড়ার একটি বাড়ীর প্রধান ফটকের সামনে থেকে বৃহস্পতিবার সকালে একটি শক্তিশালী বোমা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
এলাকাবাসী সুত্র জানায়,জীবননগর উপজেলা শহরের আশতলাপাড়ার মসলেম উদ্দিনের ছেলে ব্যবসায়ী নুর মোহাম্মদের বাড়ীর প্রধান ফটকের সামনে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে একটি শাক্তিশালী তাজা বোমা দেখতে পান নুর মোহাম্মদের প্রতিবেশীরা। এ ঘটনা পুলিশকে অবহিত করা হলে সেখানে জীবননগর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ফোর্স পৌছান। বাহ্যিক দৃষ্টিতে বোমাটি রিমোট কন্ট্রোল সিস্টেম হওয়ায় ফায়ার সার্ভিস সদস্যরা বোমাটি নিস্ক্রিয় ও উদ্ধার করতে সাহস না পাওয়ায় পুলিশ ঘটনাস্থলটি ঘিরে ফেলে এবং পুলিশের বোমা নিস্ক্রিয় টিমকে অবহিত করেন। বোমাটি নিস্ক্রিয় করতে প্রস্তুতি চলছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া বলেন,ধারণা করা হচ্ছে বোমাটি তাজা ও শক্তিশালী। তবে বোমা নিস্ক্রিয় বিশেষজ্ঞ টিম ঘটনাস্থলে পৌছানোর পর নিশ্চিত হওয়ায় যাবে বোমাটি কত শক্তিশালী এবং প্রকৃতপক্ষেই বোমা কি-না? তবে ঘটনার ব্যাপারে তদন্ত চলছে। কি কারণে ঘটনাস্থলে কারা বোমা রেখেছে তা তদন্তের পরই জানা যাবে।

Leave A Reply

Your email address will not be published.