অংকন’র প্রথম

0 14

 

ডেস্ক: আড়ং ডেইরি- বাংলার গান’ রিয়্যালিটি শো’র মাধ্যমে পরিচিতি পেয়েছেন এই সময়ের কণ্ঠশিল্পী অংকন।সঙ্গীত বিষয়ক এই প্রতিযোগিতায় তিনি হয়েছিলেন দ্বিতীয় রানার আপ।এরপর থেকে নিয়মিত টিভি শো ও কনসার্ট করছেন অংকন।চালিয়ে যাচ্ছেন গানেচর্চা। এবার নিজের প্রথম মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন প্রতিভাবান এই শিল্পী।

গানের নাম ‘ভালো থাকতে দিলি না’। কে ভালো থাকতে দিলো না অংকন কে ? কিংবা কেনই বা ভালো নেই অংকন ? জানতে হলে ৬ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় চোখ রাখতে হবে ধ্রুব মিউজিক স্টেশন(ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে। ঐ দিন প্রতিষ্ঠানটি প্রকাশ করতে যাচ্ছে অংকনের প্রথম মৌলিক গান ‘ভালো থাকতে দিলি না’।

রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন মুহাম্মদ মিলন আর সঙ্গীতায়োজনে ছিলেন এমএমপি রনি।দারুণ গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।ভিডিওতে অংকনের সাথে মডেল হিসেবে আছেন বাপ্পা শান্তনু।

নিজের প্রথম মৌলিক গান নিয়ে অংকন বলেন- এর আগে একাধিক গান করলেও এটাই আমার প্রথম মৌলিক গান। একটি মৌলিক গান, একজন শিল্পীর জীবনে যে কত বড় সম্পদ এটা শুধু শিল্পীই উপলব্ধি করতে পারেন। আমি আমার গায়কীর সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। আশা করছি সবার ভালো লাগবে গানটি।

জানা গেছে, আগামীকাল ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে অংকনের ‘ভালো থাকতে দিলি না’।পাশাপাশি ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবেও গানটি শোনা যাবে ।

Leave A Reply

Your email address will not be published.