তামান্নার অন্তরঙ্গ ছবি, রয়েছে শারীরিক সম্পর্ক!

0 20

 

ডেস্ক: তামান্না ভাটিয়া। বলিউড এবং দক্ষিণী সিনেমার পরিচিত মুখ তিনি। হিন্দি সিনেমা ‘চাঁদ সা রোশান চেহারা’ দিয়ে ২০০৫ সালে রুপালি পর্দা পা রাখেন এ লাস্যময়ী। এরপর শুরু হয় তার পথ চলা। নিজের অভিনয়ের ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহারও দিয়েছেন।

এদিকে, এ নায়িকা তার পরবর্তী সিনেমা ‘নেক্সট এনটি’ এর প্রচারের জন্য ব্যস্ত সময় পার করছেন। ছবিটি আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাবে বলে জানা গিয়েছে। কুনাল কোহলি পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন সন্দ্বীপ।

এ সিনেমাতে তাকে সাহসী চরিত্রে দেখা যাবে বলে জানিয়েছেন তামান্না। ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, এবারই প্রথম, প্রেম ও অন্তরঙ্গ চরিত্রে অভিনয় করছি। এখন আমি আমার ভক্তদের প্রতিক্রিয়া দেখার জন্য আমার আর সহ্য হচ্ছে না।

শহুরে যুগলকে কেন্দ্র করেই গড়ে উঠেছে সিনেমাটির পুরো কাহিনি। সিনেমাতে তামান্ন এবং সন্দ্বীপকে দেখা যাবে লন্ডনের বসবাসকারী হিসেবে। তারা পরস্পরের প্রেমে পড়ে এবং শারীরিক সম্পর্কেও জড়িয়েছেন।

এদিকে, প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন তারা। এছাড়া সিনেমাটিতে প্রচুর ডাবল মিনিং ডায়লগ রয়েছে।

বর্তমানে তামান্নার হাতে আটটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে তেলেগু ভাষার ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’, ‘এফটু-ফান অ্যান্ড ফ্রাস্টেশন’, ‘সাই রা নরসিমহা রেড্ডি’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এছাড়া তামিল ভাষার ‘দেবী টু’, ‘কান্নে কালাইমানে’। কন্নড় ভাষার ‘কেজিএফ’ ও হিন্দি ভাষার ‘খামোশি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তামান্না ভাটিয়া।

Leave A Reply

Your email address will not be published.