জীবননগর সেনেরহুদায় প্রতিপক্ষের হামলায় ট্রাক চালকসহ চারজন আহত: থানায় লিখিত অভিযোগ

0 37

জীবননগর: জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামে প্রতিপক্ষের হামলায় বৃহসপতিবার সকালে ট্রাক চালকসহ একই পরিবারের চার ব্যাক্তি মারাত্মক ভাবে আহত হয়েছে। আহতদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।
জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা ভিটেপাড়ার শুকুর আলী বলেন,আমার নাতী ছেলে নাইম(২০) একজন ট্রাক চালক। রাস্তা দিয়ে ট্রাক আসা-যাওয়া নিয়ে আমাদের প্রতিবেশী জমির উদ্দিনদের বিরোধ বাঁধে। এক পর্যায়ে বৃহস্পতিবার সকাল আটটার দিকে জমিরদের বাড়ীর পার্শ্বে রাস্তার খাদে একটি ট্রাক গাড়ী আটকে যাওয়ায় তা উদ্ধার করতে যাওয়াকে কেন্দ্র নাইমের সাথে জমিরের ছেলে নুর জামালের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জমির,তার ছেলে নুর জামাল,জনি,নজরুল ও স্ত্রী রাহেলা খাতুন বাড়ী থেকে লাঠিসোটা,লোহার রড ও হাসুয়া নিয়ে আমার নাতী ছেলে নাইমের ওপর হামলা চালায়। এ সময় আমার মেয়ে শাহিনা,মহিনা ও বিউটি প্রতিপক্ষদের বাঁধা দিলে তারা এলোপাতাড়ী ভাবে মারপিট ও কুপিয়ে মারাত্মক ভাবে রক্তাক্ত আহত করে। এ সময় প্রতিপক্ষরা একটি সোনার চেইন,কানের দুল ছিনিয়ে নেয়। এ ঘটনায় এলাকার একাধিক ব্যাক্তির সাথে যোগাযোগ করা হলে তারা সকলের ঘটনার কথা স্বীকার করেছেন এবং ঘটনাটি অমানবিক বলেও দাবী করেছেন।
জীবননগর থানার ডিউটি অফিসার জাকির হোসেন বলেন,ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি তদন্ত সাপেক্ষে করণীয় ব্যবস্থা করা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.