জীবননগর-লক্ষীপুর মহাসড়কে মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধা মহিলা মারাত্মক আহত

0 23

 

জীবননগর: জীবননগর লক্ষীপুর মলিপাড়ায় বৃহস্পতবিার সন্ধ্যায় মটরসাইকলেরে ধাক্কায় এক বৃদ্ধা মহলিা গুরুতর আহত হয়ছে। আহতকে জীবননগর হাসপাতালে প্রাথমকি চিকিৎসা শেষে উন্নত চকিৎিসার জন্য যশোর সদর হাসপাতালে রর্ফোড করা হয়ছে। আহত বৃদ্ধা মহলিা জীবননগর পৌর এলাকার লক্ষীপুর মলিপাড়ার শুকুর আলীর স্ত্রী তারা বানু (৬৫)।
আহত বৃদ্ধা মহিলার নাতী ছেলে ছাত্রলগে নেতা সুজন জানান,তার দাদী তারাবানু বৃহস্পতবিার সন্ধ্যা পৌনে ৭ টার সময় ময়েরে বাড়ি থকেে বাড়ি ফরিার সময় জীবননগর -চুয়াডাঙ্গা মহাসড়করে মলিপাড়া সততা টডোর্সের সামনে রাস্তা পারাপাররে সময় জীবননগর দিকে থকেে দ্রুতগতিতে ছুটে আসা একটি মটরসাইকলে সাজরে ধাক্কা মরেে রাস্তায় ছিটকে ফেলে দেয়। তখন রাস্তার পাশে অবস্থতি ব্যবসা প্রতষ্ঠিানরে লোকজন তাকে উদ্ধার করে দ্রুত জীবননগর হাসপাতাল চিৎিসার হন্য নিয়ে আসে।
জীবননগর হাসপাতালে র্কতব্যরত চিকিৎসক জানান, সড়ক র্দূঘটনায় আহত মহিলাকে প্রাথমকি চিকিৎসা দেওয়া হয়ছে। আহত ব্যক্তির মাথায় বেশ কয়কেটি সেলাইে লেগেছে। আহতের মাথায় আঘাতে স্থান থেকে ব্লেডিং বন্ধ না হওয়াতে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রর্ফোড করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.