নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত মাশরাফি

0 87

 

ডেস্ক: জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা পথসভায় নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন। ফুলে ফুলে বরণ করে নেন প্রিয় নেতা মাশরাফিকে।

সকাল থেকে রাত পর্যন্ত নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার অন্তত ১৬টি স্থানে পথসভা ও গণসংযোগ চালিয়েছেন।

মাশরাফির সঙ্গী জেলা আওয়ামী লীগের সদস্য সৌমেন বোস বলেন, সকাল ১০টার দিকে মাশরাফি তার মামার বাসার সামনে উপস্থিত ভক্ত ও নেতাকর্মীদের সঙ্গে কিছুটা সময় দিয়ে মোটর সাইকেলে চড়ে পূর্বর্নিধারিত কর্মসুচি অনুযায়ী লোহাগড়া উপজেলার মিঠাপুর বাজারে যান। নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হন।

পরে মাশরাফি ঝামারঘোপ, লাহুড়িয়া, মাকড়াইল, মানিকগঞ্জসহ আশেপাশের কয়েকটি স্থানে পথসভা ও গণসংযোগ করেন। দুপুরে নোয়াগ্রাম ইউপির দেবী গ্রামে শ্বশুর বাড়িতে যান এবং সেখানে বিশ্রাম নিয়ে বিকেলে সত্রহাজারী এলএসজে এন ইউপির ইন্সিটিটিউশন চত্বরে পথসভায় বক্তব্য দেন। এসম স্ত্রী সুমনা হক সুমিও অংশগ্রহণ করেন। এছাড়া মাশরাফি সিডি স্কুল, কালনা বাজারসহ বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগ করেছেন।

এসকল পথসভায় বক্তব্যে মাশরাফি নৌকা প্রতীকে ভোটদানের আহবান জানান এবং নড়াইল জেলাকে একটি মডেল জেলা হিসেবে উপহার দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

এসকল কর্মসূচিতে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, সিকদার আজাদ রহমান, সংগঠনিক সম্পাদক মনজুরুল করিম মুন, আওয়ামী লীগ নেতা লে,কর্নেল (অবসরপ্রাপ্ত) সৈয়দ হাসান ইকবাল, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, সহ-সভাপতি একেএম ফয়জুল হক রোম, জেলা আওয়ামী লীগের সদস্য সৌমেন বোসসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউপি আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.