চঞ্চলের সঙ্গে গাইলেন পুত্র শুদ্ধ

0 74

 

ডেস্ক: জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। নাটক-বিজ্ঞাপন-চলচ্চিত্র তিন মাধ্যমেই গেল বছর ছিলেন আলোচনার শীর্ষে। বিশেষ করে অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ সিনেমাটিতে তার মিসির আলী চরিত্রটি দর্শকদের মাঝে প্রশংসিত হয়। তিনি শুধু অভিনয়েই পারদর্শী নয় গানের গলাও বেশ সুরেলা। যার প্রমাণ বিভিন্ন সময়ে গান গেয়েই তিনি দিয়েছেন। এবার তার সঙ্গে গাইলেন তার ছেলে শৈশব রোদ্দুর শুদ্ধ।

তবে কোন অডিও বা প্লেব্যাকে নয়। নয় বছরের শুদ্ধ’র সঙ্গে চঞ্চল গাইলেন রবীন্দ্রসঙ্গীত ‘পুরনো সেই দিনের কথা’। বৃহস্পতিবার দিবাগত রাতে ছেলের সঙ্গে গাওয়া গানের ভিডিওটি ফেসবুকে প্রকাশ করেন চঞ্চল চৌধুরী। এরপর থেকেই সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় বাপ-ছেলের গান। নেটিজেনরাও এই দুজনের গলায় রবীন্দ্রসংগীতটির বেশ প্রশংসা করেছেন।

ফেসবুকে ভিডিও প্রকাশের সঙ্গে ক্যাপশন জুড়ে দিয়ে চঞ্চল চৌধুরী লিখেছেন, স্বপ্নগুলো এভাবেই জেগে থাকে, বেঁচে থাকে। আমার ছেলে শুদ্ধ’র একেবারে ছোট্টবেলা থেকে বর্তমান সময়। আমার সঙ্গে ও মাঝে মাঝে কণ্ঠ মেলায়। আজ ওর সঙ্গে আমি কণ্ঠ মেলালাম। অন্যরকম অনুভূতি, অন্যরকম ভালোলাগা।

তিনি আরো লিখেন, বুধবার সন্ধ্যায় বাসা থেকে বের হওয়ার সময় দেখি, গানের শিক্ষকের সঙ্গে শুদ্ধ গান গাইছে। ওদের সঙ্গে বসে গানটি শুনছিলাম। স্যার শুদ্ধর সঙ্গে গলা মিলিয়ে আমাকেও গানটি গাইতে বলল। সুন্দর এই মুহূর্তটি ক্যামেরাবন্দি না করে পারলাম না।

জানা গেছে, চঞ্চল পুত্র শুদ্ধ অনেকদিন ধরেই সুনীল কুমার সূত্রধরের কাছে গানের তালিম নিচ্ছেন। ক্যাপশনে সুনীল স্যারের প্রতিও কৃতজ্ঞতা জানাতেও ভুল করেননি চঞ্চল চৌধুরী।

প্রসঙ্গত, চঞ্চল চৌধুরীর ‘পালকী’ শিরোনামে পুরাতন দিনের গান নিয়ে সাজানো একটি একক অ্যালবামও রয়েছে। সর্বশেষ এ অভিনেতা কণ্ঠ দেন ‘পিতা’ চলচ্চিত্রের গানে। ‘তোর ভেতরে আমি থাকি, আমার ভেতর তুই’ শিরোনামের এই গানে তার কণ্ঠ দিয়েছেন মেহের আফরোজ শাওন।

Leave A Reply

Your email address will not be published.