জগজিৎ সিংয়ের গানে শিনা চৌহান!

0 11

 

ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টুর্নামেন্ট উপস্থাপনা করে এদেশে পরিচিতি পান ভারতীয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা শিনা চৌহান। এর বাহিরেও তিনি সংগীত বিষয়ক রিয়েলিটি শো ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার উপস্থাপনা করেছেন। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘পিঁপড়াবিদ্যা’ ছবিতে তার অভিনয় সবার নজর কারে। নতুন বছরের শুরুতেই প্রয়াত গজল সম্রাট জগজিৎ সিংয়ের ‘তেরা চেহরা’র রিমিক্স সংস্করণের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি।

গানটি গেয়েছেন বিপিন আনেজা। তার ইউটিউব চ্যানেলে গত ৯ জানুয়ারি মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে। এর শুটিং হয়েছে ভারতের গোয়া ও মুম্বাইয়ে। নির্দেশনা দিয়েছেন কার্তিক পারান্ডে ও আদিত্য বৈদ্য।

শিনা চোহান বলেন, জগজিৎ সিংয়ের গজলগুলো অনেকের মতো আমার হৃদয়ও ছুঁয়ে যায়। তার বিখ্যাত একটি গানের নতুন ভার্সনের অংশ হতে পেরে আমি আনন্দিত। আর বিপিন আনেজার গায়কী অসাধারণ। মিউজিক ভিডিওটি নিয়ে আমরা ইতিবাচক সাড়া পাচ্ছি।

এর আগে হলিউডে একটি মিউজিক ভিডিওতে মডেল হন শিনা চৌহান। ‘ফলেন অ্যাঞ্জেল’ শিরোনামের এই গানটি গেয়েছেন মার্কিন গায়িকা-অভিনেত্রী সোই ফেবুলাস। মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন মার্কিন অভিনেতা-নির্মাতা জিনো মন্টেসিনোস।

এদিকে সবশেষ শিনা চৌহান ঢাকায় এসেছিলেন বঙ্গবন্ধু গোল্ড কাপের টিম ড্র অনুষ্ঠান উপস্থাপনা করতে।

Leave A Reply

Your email address will not be published.