নির্বাচনে না এলে নতুন সংকটে পড়বে বিএনপি: সেতুমন্ত্রী

0 116

 

ডেস্ক: সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনসহ সব ধরনের নির্বাচনে বিএনপিসহ সব নিবন্ধিত রাজনৈতিক দলগুলোকে অংশ গ্রহণের আহ্বান জানিয়ে বলেন, একটা দল নির্বাচনে অংশগ্রহণ না করার যে পরিণতি, সেটা তাদের অচিরে ভোগ করতে হবে। কারণ এতে তারা আরো নতুন নতুন সংকটে পতিত হবে।

সেতুমন্ত্রী আরো বলেন,বিএনপি জাতীয় নির্বাচনে শোচনীয় পরাজয় বরণের মধ্য দিয়ে পথহারা পথিকের মতো দিশেহারা হয়ে পড়েছেন।

শুক্রবার দুপুরে গাজীপুরের কোনাবাড়ি এলাকায় ফ্লাইওভার নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব মন্তব্য করেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, মুসলিমলীগও একটি বড় দল ছিল। সংকুচিত হয়ে তাদের অস্তিত্ব প্রায় বিরল প্রজাতির প্রাণির মতো বিলুপ্ত হতে যাচ্ছে। বিএনপিও মুসলিম লীগের মতো পরিণতির দিকে যাচ্ছে কী না ! নির্বাচন বয়কটের মধ্যদিয়ে তারাতো নিজেদেরকে আরো সংকুচিত করার পথ, সর্বনাশা পথ, আত্মঘাতি পথ বেছে নিয়েছে। তাদের অনুরোধ করব, নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য।

এসময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, জিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার আজাদ মিয়া, সংরক্ষিত আসনের এমপি প্রার্থী কামরুন্নাহার মুন্নিসহ সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ পরিদর্শনে যান।

Leave A Reply

Your email address will not be published.