নিজেদের ‘স্ক্যান্ডাল’ নিয়ে যা বললেন সালমান!

0 149

 

ডেস্ক: আবারো ফাঁস হলো বাংলাদেশের ইউটিউবার সালমান মুক্তাদির এবং ২০১৭ এর ‘মিস ওয়াল্ড বাংলাদেশ’ বিজয়ী জেসিয়া ইসলামের স্ক্যান্ডাল ভিডিও। ১ মিনিট ১৩ সেকেন্ডের সেই ভিডিওতে তাদের সম্পূর্ণ নগ্নভাবে যৌন সম্পর্কে লিপ্ত হতে দেখা যায়।

ভিডিওটি ফাঁস হওয়ার পরে জেসিয়া জানিয়েছিলেন, খুব শিগগিরই তিনি সালমান মুক্তাদিরের অনেক কথা ফাঁস করবেন। তবে ঠিক কী কথা ফাঁস করতে যাচ্ছেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, ‘কুকীর্তি’।

এদিকে, ভাইরাল হওয়া ভিডিও নিয়ে জানতে চাইলে সালমান বলেন, একটা রিলেশনশিপ-এ ঝামেলা হবে এমনটা স্বাভাবিক। কিন্তু যে ভিডিওটি ভাইরাল হচ্ছে সেটা আমি নই। একটি মহল ইচ্ছে করে আমার চেহারার সঙ্গে মিল রেখে এমন ভিডিওটি প্রকাশ করেছে।

এরআগে বেশ কয়েকবার ফেসবুকে ভাইরাল হয়েছে সালমান-জেসিয়ার প্রেম কাহিনী। কখনো তাদের ছবি, আবার কখনো ফেসবুক স্ট্যাটাস বা চ্যাটিং। সর্বশেষ ভিডিও ফাঁস হলো। একবার তো এক স্ট্যাটাসে সালমানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন জেসিয়া।

এছাড়া সম্প্রতি জেসিয়া ইসলাম মধ্যরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এসময় নিরাপত্তারক্ষীরা তাকে দরজা খুলে ভেতরে যেতে দেয়নি। তাতে তিনি রেগে যান। রাগের বশে বাড়ির গেটে আঘাত করতে থাকেন।

Leave A Reply

Your email address will not be published.