চুয়াডাঙ্গায় ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে জখম

0 204

 

চুয়াডাঙ্গা: অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে মিরাজ ও বশির নামে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে শহরতলীর দৌলতদিয়াড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতদের মধ্যে মিরাজকে আশঙ্কজনক অবস্থায় ঢাকাতে নেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যার পর চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় দক্ষিণ পাড়া এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে ধারালো অস্ত্রের আঘাতে মিরাজ ও বশির নামে দুই ছাত্রলীগ কর্মী মরাত্মক জখম হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা: শামীমা ইয়াসমিন বার্তা২৪.কমকে জানান, ধারালো অস্ত্রের উপর্যুপুরি আঘাতের কারণে আহত মিরাজের বাম পায়ের রড কেটে গেছে। প্রচুর রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কজনক। উন্নত চিকিৎসার কারণে তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। অপর আহত বশিরকে চুয়াডাঙ্গাতেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.