জীবননরে ফেনসিডিলসহ কালীগঞ্জের মাদক ব্যবসায়ী ফয়সাল গ্রেফতার

0 124

জীবননগর: জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান মাঝখানে ঝিঁমিয়ে পড়লেও আবার তা পুরোপুরি মাত্রায় শুরু হয়েছে। পুলিশের মাদক বিরোধী অভিযান আবারও শুরু হওয়ায় মাদক ব্যবসায়ী ও সেবনকারী প্রায় দিনই গ্রেফতার এবং আটক হচ্ছে। আর এ কারণে মাদক ব্যবসায়ীরাও বেশ আতঙ্কের মধ্যে রয়েছে। চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে জীবননগর থানার সাব-ইন্সপেক্টর নাজমূল হক ও এএসআই নুরু নবী রোববার দুপুরে উপজেলা হাসাদহ বাজারের ইউনিয়ন ভ’মি অফিসের সামনে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ কালীগঞ্জের মাদক ব্যবসায়ী ফয়সালকে গ্রেফতার করেন।
এএসআই নুর নবী বলেন,আমিসহ থানার সাব-ইন্সপেক্টর নাজমূল হক সঙ্গীয় ফোর্সসহ রোববার দুপুরের দিকে মাদক বিরোধী ঝঁটিকা অভিযান শুরু করি। অভিযানের এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন ফেনসিডিলসহ হাসাদহ ইউনিয়ন ভ’মি অফিসের রাস্তার সামনে অবস্থান করছে। আমরা উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে কৌশলে অভিযান শুরু করি। এ সময় ফয়সাল হোসেন(২২) এক যুবককে গ্রেফতার করি। তার নিকট থাকা একটি ব্যাগ থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করি। গ্রেফতারকৃত ফয়সাল ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বহিরগাছি পিয়ারাতলাপাড়ার মৃত আবুল কাশেমের ছেলে। তথ্যমতে সে একজন পেশাদার ফেনসিডিল ব্যবসায়ী।
থানার অফিসার ইনচার্জ(তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন,কালীগঞ্জের ফয়সাল একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তাকে ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া বলেন,সোমবার থেকে পুলিশ সেবা সপ্তাহ শুরু হয়েছে। আমরা সপ্তাহ জুঁড়ে পুলিশ যে জনগণের বন্ধু এবং অপরাধীদের শত্রু তা প্রমাণ করব মাদক বিরোধী অভিযানসহ নানামুখী কার্যক্রমের মধ্যদিয়ে। আমরা আগেই বলেছি মাদকসহ কোন অপরাধের সাথে কোন আপস নেই। মাদক ব্যবসাকে শুন্যের কোটায় আনতে যা যা করার তা করা হবে। তবে এ ব্যাপারে পুলিশ সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগীতা কামনা করেন।

Leave A Reply

Your email address will not be published.