জীবননগরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0 224

 

জীবননগর: জীবননগর উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভা জেলা পরিষদের ডাকবাংলো চত্বরে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তূজার সভাপতি বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের এমপি জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন,দলের মধ্যে কোন গ্রুপিং থাকবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচলন থেকে আগামী উপজেলা নির্বাচনে সকল নেতাকর্মিকে ঐক্যবদ্ধ হয়ে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। স্থানীয় নির্বাচনে দলীয় প্রার্থীদের পরাজন মানে দলের পরাজয়। মনে রাখতে হবে শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে আমাদের কারো কোন ক্ষমতা নেই। তাই শেখ হাসিনা যে ভাবে নির্দেশ দিবেন সে ভাবেই দলীয় কর্মকান্ড পরিচালিত হবে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ সংসদ নির্বাচনে যে ভাবে ভোট দিয়েছে,ঠিক একই ভাবে উন্নয়ন আর তাদের নিরাপত্তার স্বার্থে আওয়ামীলীগের প্রার্থীকেই ভোট দিবে। তাই মানুষের মনের চাহিদা বুঝে তাদের জন্য কাজ করতে আমাদেরকে অবশ্যই নৌকার ছায়াতলে ঐক্যবদ্ধ হতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর বলেন,যাকেই দলীয় মনোনয়ন দেয়া হবে তার পক্ষেই সবাইকে এক যোগে কাজ করতে হবে। দলীয় মনোনয়নকে কেন্দ্র করে দলে কোন বিভক্তি সহ্য করা হবে না। সাধারণ মানুষ যাকে চাই তাকে তারা ভোট দিবে। আওয়ামীলীগ একটি বড় দল এবং তার নেতৃত্বের আকারও বড় তাই এখানে সবাইকে প্রতিযোগীতা করেই টিকে থাকতে হবে। তবে তা যেন দলের জন্য ক্ষতিকর না হয়।
বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোশাররফ হোসেন মিয়া,যুগ্ম-সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন,সাংগাঠনিক সম্পাদক আব্দুল হান্নান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,সাংগাঠনিক সম্পাদক পৌর মেয়র জাহাঙ্গীর আলম,দপ্তর সম্পাদক আপিল মাহমুদ,জীবননগর পৌর আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ অমল,সাধারণ সম্পাদক মুন্সী নাসির উদ্দিন,উপজেলা মহিলা লীগের সভানেত্রী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী। অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নজরুল মল্লিক,জীবনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ,কেডিকে ইউপির চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু,উপজেলা ছাত্রলীগের সভাপতি সোয়েব আহমেদ অঞ্জন,সাধারণ সম্পাদক ওয়াসিম রাজা,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমূল আলম মানিক,কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসানসহ জীবননগর পৌর ও উপজেলা আওয়ামীলীগের প্রতিটি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। তবে এ বর্ধিত সভায় জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী কে হচ্ছেন তার কোন ঘোষনা আসেনি।

Leave A Reply

Your email address will not be published.