জীবননগরে বিজিবির ঝঁটিকা অভিযানে সাড়ে লাখসহ হুন্ডি সিন্ডিকেট সদস্য যুবলীগ সভাপতি সেকেন্দার গ্রেফতার

0 1,000

 

জীবননগর: জীবননগর উপজেলা শহরে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির ঝঁটিকা অভিযানে প্রায় সাড়ে ৯ লাখ টাকাসহ হুন্ডি সিন্ডিকেটের অন্যতম সদস্য সীমান্ত ইউনিয়ন যুবলীগের সভাপতি সেকেন্দারকে(৩৮) আটক করা হয়েছে। উপজেলা শহরের মুক্তিযোদ্ধা পাড়ায় রোববার সকালে অভিযানে গ্রেফতারের ঘটনা ঘটে। বিজিবি সেকেন্দারকে দিনভর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রাতে তাকে জীবননগর থানা পুলিশে সোপর্দ করেন।
এলাকার প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাাড়া গ্রামের মৃত কাছেদ আলীর ছেলে ইউনিয়ন যুবলীগের সভাপতি সেকেন্দার আলী সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে জীবননগর শহরের মুক্তিযোদ্ধা পাড়ায় অবস্থান করা কালে গয়েশপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেফতার করেন। এ সময় তার নিকট থেকে বিজিবি সদস্যরা হুন্ডির সাড়ে ৯ লাখ ২০ হাজার ১০০ টাকা উদ্ধার করেন।
ঝিনাইদহ খালিশপুর বিজিবি ৫৮ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক কামরুল হাসান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন,রোববার সকাল দশটার সময় জীবননগর উপজেলা গয়েশপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনার এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর মুক্তিযোদ্ধা রোডের ওপর থেকে সেকেন্দার আলীকে গ্রেফতার করেন এবং তার নিকট থেকে একটি ৯ লাখ ২০ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। উক্ত টাকা হুন্ডির পাচারকৃত টাকা। তার নিকট থেকে একটি মোটর সাইকেল ও একটি মোবাইল ফোনও জব্দ করা হয়। গ্রেফতারকৃত সেকেন্দার আলী একজন হুন্ডি ব্যবসায়ী। তাকে রোববার রাতেই জীবননগর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.