রণবীর-আলিয়ার সম্পর্কে চিড়! ফের ভাঙছে সম্পর্ক?

0 126

 

ডেস্ক: রণবীর-আলিয়া সুখের স্বর্গে নাকি ফাটল ধরেছে! বলিউডে কান পাতলে নাকি এবার এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। তবে কি সোনম, ক্যাটরিনা, দীপিকার পর এবার আলিয়ার সঙ্গেও সম্পর্ক ভাঙতে চলেছেন রণবীরের? ইতোমধ্যেই এমনই প্রশ্ন উঠতে শুরু করেছেন।

সম্পর্ক টেকাতে পারেন না রণবীর কাপুর। এ-বদনাম তার রয়েছেই। বেশিদিন একসম্পর্কে নাকি তার মন বসে না। এর আগেও ক্যাটরিনা, দীপিকার ক্ষেত্রেও সম্পর্কের প্রতিশ্রুতি রাখতে পারেনি রণবীর। তবে দীপিকা, ক্যাটরিনার ক্ষেত্রে বিষয়টা আলাদা ছিল, কারণ, এই দুইজনের সঙ্গে ছেলের সম্পর্কে বিশেষ সম্মতি ছিল না রণবীরের মা নীতু সিং কাপুর। আর রণবীর নাকি ‘মামা’স বয়’। মায়ের বিরুদ্ধে গিয়ে তিনি নাকি কিছুই করেননা।

তবে বাগদানের খবরের পরপরই শোনা যাচ্ছে রণবীর-আলিয়ার সম্পর্ক নাকি ঠিকঠাক এগোচ্ছে না। শোনা যাচ্ছে, রণবীর বরাবরই একটু উদাসীন। সারাক্ষণ ফোনে কথা বলা, কিংবা হোয়াটসআপ করা নাকি তার এক্কেবারেই পোষায় না। রণবীর সম্পর্কের মাঝে কিছুটা স্পেস চান।

এছাড়া তিনি কখনোই চান না আগের সম্পর্কগুলির মতো এই সম্পর্কটাও ভেঙে যাক। আর আলিয়া নাকি এর এক্কেবারেই বিপরীত। তিনি নাকি রণবীরকে সারাক্ষণ ফোন, মেসেজ করতে থাকেন। এর এতেই আলিয়ার উপর বিরক্ত হয়ে গিয়েছেন রণবীর। তার এই ব্যবহারে আলিয়া নাকি ভীষণ কষ্ঠ পাচ্ছেন বলে ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশিত করেছে।

আলিয়ার মনে হতে শুরু করেছে তিনি নাকি এই সম্পর্কটা একাই টিকিয়ে রেখেছেন, রণবীর কোনো গুরুত্ব দিচ্ছেন না। তবে শুধু রণবীরই নয়, কাপুর পরিবারের সমস্ত সদস্যদের সঙ্গেই তার সুন্দর সম্পর্ক তৈরি হয়েছে। সকলে এক প্রকার আলিয়াকে কাপুর বাড়ির সদস্য হিসাবে মেনেই নিয়েছেন। এমনকি কাপুর বাড়ির হোয়াটস গ্রুপে অ্যাড করে নেওয়া হয়েছেন আলিয়াকে। যা দীপিকা, ক্যাটরিনা কারোর সঙ্গেই হয়নি।

তবে আলিয়া-রণবীরের সম্পর্কটা যাতে না ভাঙে সেটাই আশা রণবীর-আলিয়ার ভক্তদের। যদিও রণবীর-আলিয়া এবিষয়ে কোনো কিছুই বলেননি। এখন কোন দিকে এগোয় এখন সেটাই দেখার বিষয়।

Leave A Reply

Your email address will not be published.