সাফের জন্য বাংলাদেশ দল ঘোষণা

0 39

 

ডেস্ক: আর মাত্র এক দিন পরই মাঠে গড়াচ্ছে দক্ষিণ এশিয়ার ফুটবল দলের সবচেয়ে বড় টুর্নামেন্টে সাফ চ্যাম্পিয়নশিপ। এই আসরকে সামনে রেখে সোমবার (৩ সেপ্টেম্বর) দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

যুব দলের জাফর ইকবালের জায়গা হয়নি জেমি ডে’র দলে। এছাড়া ২০ সদস্যের এই দলে জায়গা হয়নি মিডফিল্ডার আব্দুল্লাহ, ফজলে রাব্বি, ফরোয়ার্ড মতিন মিয়া, ডিফেন্ডার রহমত মিয়া, মনজুর রহমান মানিক, গোলরক্ষক আনিসুর রহমান ও মাহফুজ হাসান প্রিতমেরও।

সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ) চ্যাম্পিয়নশিপের মধ্য দিয়ে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১-এর টেলিভিশন সম্প্রচার যাত্রা শুরু করবে। সাফ চ্যাম্পিয়নশিপের প্রডাকশনের দায়িত্বে আছে বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইন।

টুর্নামেন্টে খেলতে আগেই বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা দল। বাংলাদেশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচও খেলেছে তারা। যে ম্যাচে ১-০ গোলে জয় পায় লঙ্কানরা। সোমবার সকালে বাংলাদেশে পা রেখেছে ভুটান ও নেপাল।

২০ সদস্যের বাংলাদেশ দল:

আশরাফুল ইসলাম রানা, শহীদুল ইসলাম সোহেল, তপু বর্মন, টুটুল হোসেন বাদশা, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, নাসির চৌধুরী, ওয়ালি ফয়সাল, ফয়সাল মাহমুদ, জামাল ভূঁইয়া, আতিকুর রহমান ফাহাদ, মাশুক মিয়া জনি, মাহবুবুর রহমান সুফিল, বিপলু আহমেদ, মামুনুল ইসলাম, ইমন মাহমুদ বাবু, সোহেল রানা, রবিউল হাসান, সাদ উদ্দীন ও শাখাওয়াত রনি।

Leave A Reply

Your email address will not be published.