শাকিবের নতুন নায়িকা রোদেলা জান্নাত!

0 25

ডেস্ক:ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তার সিনেমা মানেই বড় বাজেট, ব্যাপক আয়োজন। আর এ কারণে শাকিব খানের সিনেমা নিয়ে আলোচনা, নানা গুঞ্জন একটু বেশি বেশি-ই হয়।

এবারো তার ব্যতিক্রম নয়, আজ বুধবার শাকিব খানের পরবর্তী সিনেমা ‘শাহেনশাহ’-এর মহরত অনুষ্ঠিত হবে। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দুজন নায়িকা থাকবেন বলে ঘোষণা দেয়া হয়েছে। এরই মধ্যে নুসরাত ফারিয়ার নাম ঘোষণা করা হয়েছে। কিন্তু অন্য নায়িকার নাম চমক হিসেবে রেখেছেন এর নির্মাতা।

অন্য আরেকজন নায়িকা কে? এ বিষয়ে এই চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিক সূত্রের সঙ্গে কথা বলেও সঠিক উত্তর পাওয়া যায়নি। তবে রাইজিংবিডির অনুসন্ধানে বেরিয়ে এসেছে- জান্নাতুল এভ্রিল ও রোদেলা জান্নাতের নাম। এখন এই দুজনের মধ্যে কে থাকছেন তা নিয়ে প্রশ্ন উঠেছে।

অন্যদিকে বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়িকা রোদেলা জান্নাত। আজ দুপুর পর্যন্ত রোদেলা জান্নাতই নায়িকা হিসেবে চূড়ান্ত হয়ে আছেন। কয়েক ঘণ্টা পরই সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে। এ সময়ই জানা যাবে শাকিব খানের বিপরীতে কে অভিনয় করবেন।

এদিকে বিষয়টি নিয়ে কথা হয় রোদেলা জান্নাতের সঙ্গে। কুশল বিনিময়ের পর নানা বিষয়ে কথা বললেও ‘শাহেনশাহ’ সিনেমায় তার অভিনয়ের বিষয়ে কোনো উত্তর দেননি এই অভিনেত্রী। শাপলামিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খান ও নুসরাত ফারিয়া চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটির কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজি।

Leave A Reply

Your email address will not be published.