সৌম্যর বিয়েতে ৭ মোবাইল চুরি, আটক ২

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলয়াড় সৌম্য সরকারের বিয়েতে ৭ টি মোবাইল চুরি হয়েছে। এই নিয়ে উত্তেজনা ছড়িয়ে শুরু হয় হট্টগোল। এক পর্যায়ে বাঁধে হাতাহাতি। আহত হন সৌম্যর আপন বড় ভাইসহ বেশ কয়েকজন। আটক করা হয় দুই জনকে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১০টায় খুলনা ক্লাবে বিয়ের আসরে ঘটে যায় এই হট্টগোল ঘটনা।

জানা যায়, বিয়ের জমকালো আয়োজনের এক পর্যায়ে সৌমের বাবা প্রথমে অভিযোগ তোলেন তার ব্যবহৃত আইফোন হারিয়ে যাওয়ার। সেই মোবাইলটি খোঁজার সময় একে একে ৭ জনের মোবাইল হারিয়ে যাওয়ার কথা শোনা যায়। পরবর্তীতে ক্লাব কর্তৃপক্ষকে এই ঘটনা জানাতে গেলে বেধে যায় হট্টগোল। তাদের সাথে শুরু হয় হাতাহাতি। আহত হন সৌমের আপন বড় ভাই প্রণব কুমার সরকারসহ বেশ কয়েকজন।

প্রণব কুমার সরকার বলেন, মোবাইল হারিয়ে যাওয়ার বিষয়টি ক্লাব কর্তৃপক্ষকে জানাতে গেলে তারা আমাদের সাথে বেশ খারাপ আচরণ করে। এক পর্যায়ে আমাদের গাঁয়ে হাত তোলে।

তিনি আরো বলেন, মোবাইল খোঁজার সময় হারিয়ে যাওয়া মোবাইলে কল দিলে একজনের কাছে ফোন বেজে ওঠে। এই সূত্রে দুইজনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে ৪টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল বলেন, সৌমের বিয়ের আসর থেকে দুইজন চোরকে আটক করা হয়েছে। তাদের থানায় রাখা হয়েছে।

উল্লেখ্য, খুলনার মেয়ে প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে খুলনা ক্লাবেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলয়াড় সৌম্য সরকারের বিবাহ অনুষ্ঠিত হয়।

You might also like

Leave A Reply

Your email address will not be published.