হোটেল ওয়েস্টিনে তরুণী ধর্ষণ, ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

বহুল আলোচিত গুলশানের পাঁচতারকা হোটেল ওয়েস্টিনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণী নিজেই থানায় মামলা করেছেন।

রবিবার (৮ মার্চ) বিষয়টি ব্রেকিংনিউজকে নিশ্চিত করেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আমিনুল ইসলাম।

তিনি বলেন, ‘ধর্ষণের অভিযোগ এনে গত ১০ ফেব্রুয়ারি এক তরুণী গুলশান থানায় মামলা দায়ের করেন। মামলাটি এখন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত করছে। তারাই বিস্তারিত বলতে পারবে।’

পিবিআই ঢাকা মহানগর দক্ষিণের পুলিশ সুপার শাহাদাত হোসেন ব্রেকিংনিউজকে বলেন, ‘মামলাটির আগের তদন্তকারী কর্মকর্তা হোটেল ওয়েস্টিন থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছেন। আমরা হাতে পেয়েছি। সাক্ষীদের জবানবন্দিও নিয়েছি। তবে মেডিকেল রিপোর্ট এখনও হাতে পাইনি। আর আসামি জামিনে থাকায় তাকে গ্রেফতার করা যাচ্ছে না। সেখানে এরকমই কিছু (তরুণী ধর্ষণ) হয়েছে বলে প্রাথমিকভাবে অনেকটা নিশ্চিত হওয়া গেছে।’

থানা পুলিশ সূত্র জানায়, ধর্ষণের ঘটনা গত জানুয়ারির মাঝামাঝি সময়ে ঘটলেও তা জানাজানি হয় সম্প্রতি। এরপরই আসামি ব্যবসায়ী হাইকোর্ট থেকে জামিন নেন। তবে পারিপার্শ্বিক অবস্থা বিবেচনায় এবং মানসম্মানের কথা ভেবে এতদিন মামলা করেননি ভিকটিম।

পুলিশ আরও জানায়, অভিযুক্ত ব্যবসায়ী ওই নারীর পূর্ব পরিচিত। যে কারণে ঘটনার দিন তিনি হোটেল ওয়েস্টিনে যান। পরে তাকে কথা আছে বলে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করেন। তবে তদন্তের স্বার্থে ওই ব্যবসায়ীর নাম প্রকাশ করেনি পুলিশ।

You might also like

Leave A Reply

Your email address will not be published.