অভিশপ্ত ছবিটি কিনলেই জীবনে ঘটবে বিপর্যয়

আজকাল পুরনো নতুন যেকোনো কিছু বিক্রির ভালো একটি প্ল্যাটফ্রম হলো অনলাইন শপিং। আর এখানেই মিলছে সেই অভিশপ্ত ছবি। যা কেনার পর ক্রেতার জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ।

 

হরর ছবিতে এমন অভিশপ্ত পেন্টিং, অভিশপ্ত পুতুল, অভিশপ্ত বাড়ির খোঁজ আমরা প্রায়ই দেখতে পাই। কিন্তু তা বাস্তব জীবনেও পাওয়া যাবে এমনটা হয়তো অনেকেই ভাবতে পারছেন না। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবিটি।

 

ই-বে নামক এক অনলাইন শপিংয়ের ওয়েবসাইটে সেই অভিশপ্ত ছবিটি বিক্রির জন্য একটি বিজ্ঞাপন দেন ড্যান স্মিথ নামের এক ব্যক্তি। যার দাম রেখেছেন বাংলাদেশি টাকায় প্রায় ১ লাখ টাকা।

 

ছবিটির বিক্রেতা জীবনে শখের বশে বিভিন্ন অদ্ভুত সামগ্রী সংগ্রহ করেছেন। কিন্তু এ ছবিটি তার জীবনের কাল হয়ে উঠলে তিনি তা অনলাইনে বিক্রি করার সিদ্ধান্ত নেন।

 

ড্যান স্মিথ বলেন, অনলাইন বাজারে এমন অদ্ভুত কিছু জিনিস বিক্রির বিরাট চাহিদা রয়েছে। অনেকেই এমন অভিশপ্ত সামগ্রী কেনেন এবং বিক্রি করেন। আইনি বা বেআইনি দু’ভাবেই এমন অদ্ভুত সব জিনিসের বিক্রির বড় বাজার ও চাহিদা রয়েছে বিশ্বজুড়ে।

 

আর এ কারণেই তিনি এ ছবিটি কিনেছিলেন। আর তাতেই ঘটেছে বিপর্যয়। তবে তিনি যে মহিলার কাছ থেকে এ পেন্টিংটি কিনেছিলেন, সেই নারীও নাকি তাকে সাবধান করেছিলেন। কিন্তু ছবিটিতে তার চোখ আটকে যায় এবং তিনি সেটি কিনে ফেলেন। তবে কেনার পর থেকেই তিনি উপলব্ধি করতে শুরু করেন যে, সেটি কেনা তার ঠিক হয়নি।

 

বিক্রেতা স্মিথ তাই কেনার আগেই ক্রেতাদের সাবধান করেছেন এ পুরনো পুতুলের পেন্টিংয়ের থেকে। এটি ভূতুড়ে। অনলাইন ওয়েবসাইটে ছবিটির বিজ্ঞাপনের উপরেও লেখা রয়েছে এ সাবধান বাণী।

 

যদিও কীভাবে ছবিটি কেনার পর তার জীবন ধ্বংস হয়েছে তা জানাননি ওই ব্যক্তি। ফলে ছবিটি অভিশপ্ত কিনা তা পুরোটাই নির্ভর করছে ক্রেতার বিশ্বাসের ওপর।

 

অভিশপ্ত ছবিটি অভিশপ্ত ছবিটি

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

You might also like
Leave A Reply

Your email address will not be published.