আইভীর সঙ্গে আমার আধ্যাত্মিক ও আত্মার সম্পর্ক, তৈমুর

সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে আধ্যাত্মিক ও আত্মার সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার

তিনি বলেন, আইভীর সঙ্গে আমার যে সম্পর্ক এটি একটি আধ্যাত্মিক ও আন্তরিক সম্পর্ক।

আমি সবসময় তার জন্য দোয়া করি। আলী আহমদ চুনকার সঙ্গে আমার সম্পর্ক ছিল। আইভী চুনকার মেয়ে মানে আমার মেয়ে। আমি মনে করি আমার মেয়ে জিতেছে।

 

সোমবার বিকাল ৫টার দিকে শহরের মাসদাইর এলাকায় মিষ্টি ও ফুল নিয়ে তৈমুরের বাসভবনে যান আইভী। পরে দুই নেতা পাশাপাশি বসে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

 

এসময় আইভী বলেন, তৈমুর কাকা আমার বাবার মতো। তাদের সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্কে। আমাদের অনেক পারিবারিক সমস্যা সমাধানে তিনি এগিয়ে এসেছেন।

 

আমি বাবা-মার কবর জেয়ারত করতে এলে তৈমূর কাকার মায়ের সঙ্গে দেখা করতাম। নির্বাচনে জয় পরাজয় কোনো বিষয় না। আমাদের পারিবারিক সম্পর্কটা সারাজীবন থাকবে। কাকার পরামর্শ নিয়ে এগিয়ে যাবো। তিনি আমার জন্য দোয়া করবেন।

তৈমুর আলম বলেন, আইভীর সঙ্গে আমার সবধরণের সহযোগিতা থাকবে। শুধু সমালোচনা নয়, সবাই তাকে সহযোগিতা করবেন। প্রশাসক হিসেবেও আইভীর সফলতা কামনা করি আমি।

 

নাসিক নির্বাচনের ভোটগ্রহণ রোববার সকাল ৮টা থেকে ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে নাসিকের ভোটগ্রহণ শুরু হয়, একটানা চলে বিকাল ৪টা পর্যন্ত।

 

সকালে ভোটকেন্দ্রগুলোতে নারী ভোটারের সংখ্যাই বেশি চোখে পড়ে। ভোটের মাঠে মেয়র পদে ছয়, সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৪ এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৪৫ জনসহ মোট ১৮৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

You might also like
Leave A Reply

Your email address will not be published.