আবারও রাজ-শিল্পার বিরুদ্ধে মামলা

আইনি ঝামেলা কিছুতেই পিছু ছাড়ছে না শিল্পা শেট্টি ও তার স্বামী রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার রাজ কুন্দ্রা কয়েকমাস আগেই জেল থেকে জামিনে মুক্তি পেয়েছেন।

 

মামলায় ক্লিনচিট পাননি শিল্পাও, এর মাঝেই তারকা দম্পতির বিরুদ্ধে দেড় কোটি টাকা প্রতারণার অভিযোগ আনলেন নীতিন বারাই নামের এক ব্যক্তি। ইতিমধ্যেই বান্দ্রা পুলিশ থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। চর্চিত ঘটনা অবশ্য বেশ পুরনো।

 

 

পুলিশি অভিযোগে নীতিন জানিয়েছেন, ২০১৪ সালে এসএফএল ফিটনেস প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর কাশিফ খান, শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা তাকে মোটা লাভের টোপ দিয়ে দেড় কোটি টাকা বিনিয়োগের জন্য রাজি করায়।

 

ফিটনেস স্কিম থেকে মোটা টাকা লাভ হবে এমন আশ্বাস দেওয়া হয়েছিল নীতিনকে। কিন্তু সেই প্রোজেক্ট এগোয়নি দাবি অভিযোগকারীর। পরবর্তীতে টাকা ফেরত চাইলে তাকে হুমকি দেওয়া হয় বলে জানিয়েছেন নীতিন।

 

 

চলতি বছর জুলাই মাসে পর্ন ভিডিও তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। এরপর আর্থার রোড জেলে দীর্ঘ সময় বন্দি ছিলেন তিনি।

 

অশ্লীল ভিডিও চক্রের মাথা হিসাবে উঠে এসেছে রাজের নাম। সিনেমায় অভিনয়ের টোপ দিয়ে, কিন্তু আর্থিক পরিস্থিতির ফায়দা তুলে উঠতি মডেলদের দিয়ে অশ্লীল ভিডিও শুটের অভিযোগও রয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে।
রাজ কুন্দ্রার ফোন থেকে মিলেছে প্রায় ১০০টি পর্নোগ্রাফিক ভিডিও, যেগুলি ৯ কোটি টাকায় বিক্রির পরিকল্পনা ছিল তার। গত ২০শে সেপ্টেম্বর জামিনে ছাড়া পান রাজ কুন্দ্রা।

 

তবে বিতর্কের মাঝেও পেশাদার দায়িত্ব সামনভাবে পালন করছেন শিল্পা। সুপার ডান্সার ৪-এর বিচারক হিসাবে দেখা মিলেছে তার, পাশাপাশি ইন্ডিয়াজ গট ট্যালেন্টের নতুন সিজনেও বিচারকের আসনে থাকবেন তিনি।
You might also like
Leave A Reply

Your email address will not be published.