আরসার কমান্ডারসহ ৮ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে কথিত ও বিতর্কিত সংগঠন আরসার কমান্ডার ছলিম প্রকাশ মাস্টার ছলিমসহ ৮ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত ১৫ নম্বর জামতলী রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দা, হাঁসুয়া, শাবল,  সিমকার্ড, মোবাইল ফোন ও নোটবুক উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- এনায়েত উল্লাহ, মো. আরিফ উল্লাহ , নুর মোহাম্মদ ,  রফিক, মো. রফিক,  ফিরোজ মিয়া  ও আব্দুল আমিন এবং আরসা কমান্ডার ছলিম মাস্টার।

 

৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার  মো. কামরান হোসেন বলেন, সোমবার গভীর রাতে উখিয়ার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকায় একদল রোহিঙ্গা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে জামতলী ক্যাম্পে (ব্লক-ডি/১৩) অভিযান পরিচালনা করা হয়। মঙ্গলবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে এসব দুর্বৃত্তকে গ্রেফতার করা সম্ভব হয়।

 

তিনি আরও বলেন, এনায়েত উল্লাহ, আব্দুল আমিন, নূর মোহাম্মদ, মো. রফিক,  মো. আরিফ উল্লাহ কথিত আরসার অন্যতম নেতা আনাসের ঘনিষ্ঠ সহচর এবং ফিরোজ মিয়া চিহ্নিত মাদক কারবারি এবং ছলিম মাস্টার আরসার স্থানীয় কমান্ডার। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.