কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

কক্সবাজারে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী যাত্রীসহ ২ জন নিহত হয়েছেন। এসময় বেশ কয়েকজন আহত হয়েছেন।

 

শুক্রবার ১৪ জানুয়ারি বিকেল সাড়ে চারটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের নবগঠিত ঈদগাঁও উপজেলার সদর ইউনিয়নের চান্দেরঘোনা সাতঘরিয়া পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে, আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নবগঠিত ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল হালিম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

ঘটনায় নিহতরা হলেন- অটোরিকশা চালক শফিকুল ইসলাম ও ছেনুয়ারা বেগম নামের এক যাত্রী। নিহত ও আহতরা চকরিয়া উপজেলার খুটাখালী এলাকা থেকে কক্সবাজার যাচ্ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা।

 

স্থানীয়দের বরাতে ওসি বলেন, বিকেলে নবগঠিত ঈদগাঁও উপজেলার সদর ইউনিয়নের চান্দেরঘোনা সাতঘরিয়া পাড়া এলাকায় বান্দরবানগামী পূরবী পরিবহন সার্ভিসের একটি বাসের সঙ্গে কক্সবাজারমুখী একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে চাপা দিয়ে সড়কের খাদে পড়ে যায়।

 

এতে ঘটনাস্থলে অটোরিকশা চালক ও বাসের এক নারী যাত্রী নিহত হয়। এছাড়া আহত হয়েছেন অটোরিকশার দুই যাত্রী। তাদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ওসি আরও বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা হচ্ছে। এছাড়া ঘটনার ব্যাপারে কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশনকে খবর দেওয়া হয়েছে।

 

নিহতদের লাশ এখনো ঘটনাস্থলেই রয়েছে বলেও জানান আব্দুল হালিম।

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

কক্সবাজারে

You might also like
Leave A Reply

Your email address will not be published.