কেজিএফ টু এর পাঁচ দিনে ৬০০ কোটি টাকা আয়

কেজিএফ ওয়ান’-এর পর এই ছবির সিকুয়েলের জন্য অধীর অপেক্ষায় ছিলেন ভারতীয় সিনেমাপ্রেমীরা।

 

কেজিএফ টু’ যে বক্স অফিস কাঁপাবে তা নিয়ে কোনো সন্দেহ ছিল না। কিন্তু বক্স অফিসে রীতিমতো ‘তাণ্ডব’ করছে যশ অভিনীত এই ছবি। মুক্তির মাত্র পাঁচ দিনে বাংলাদেশি মুদ্রায় ৬০০ কোটির মতো আয় করেছে প্রশান্ত নীল পরিচালিত ছবিটি।

 

এ ছাড়া এই প্যান ইন্ডিয়া ছবিটি ভারতের সীমানা ছাড়িয়ে দেশের বাইরেও ভালো আয় করছে।
জানা গেছে, হিন্দি সংস্করণে ইতিমধ্যে ২৪০ কোটির বেশি আয় করেছে যশের এই সিকুয়েল ছবি। আর হিন্দি ভাষাতে দেশের সবচেয়ে দ্রুত ২০০ কোটি আয় করা সিনেমার তালিকায় চলে এসেছে ‘কেজিএফ টু’। ছবিটি আগেই ‘বাহুবলী টু’ ছবির রেকর্ড ভেঙে দিয়েছে। ‘কেজিএফ টু’ ছুটির দিন ছাড়াও সপ্তাহের অন্য দিনগুলোতেও দারুণ ব্যবসা করছে। আগামী দিনগুলোতে ‘কেজিএফ টু’ বক্স অফিসে আরও অনেক রেকর্ড সৃষ্টি করবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

 

কেজিএফ টু

হিন্দি সংস্করণে ইতিমধ্যে ২৪০ কোটির বেশি আয় করেছে যশের এই সিকুয়েল ছবি

কন্নড় সুপারস্টার যশ এখন প্যান ইন্ডিয়া সুপারস্টার হয়ে উঠেছেন। ‘কেজিএফ’ ছবিতে ‘রকি ভাই’-এর চরিত্রে তাঁকে দেখা গেছে। এখন তিনি এই নামেই জনপ্রিয় হয়ে উঠেছেন। সম্প্রতি এই কন্নড় নায়ক বলিউডে পা রাখার ইচ্ছে প্রকাশ করেছেন। এক সাক্ষাৎকারে কোন বলিউড নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চান, জানতে চাইলে তিনি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম বলেছিলেন।

 

কেজিএফ টু
‘কেজিএফ: চ্যাপ্টার টু’ ছবিতে সঞ্জয় দত্ত

 

সম্প্রতি যশ স্ত্রী রাধিকা পণ্ডিত আর তাঁর দুই সন্তানের সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে যশ আর রাধিকা ম্যাচিং পোশাকে সমুদ্রসৈকতে নিরালায় নিজেদের মধ্যে সময় কাটাচ্ছেন। ‘মিস্টার অ্যান্ড মিসেস রামাচারী’ ছবিতে যশ আর রাধিকা একসঙ্গে কাজ করেছিলেন। এই ছবির সেট থেকে তাঁরা একে অপরের ঘনিষ্ঠ হন। ২০১৬ সালে গোয়াতে বাগদান ও বেঙ্গালুরুতে তাঁদের বিয়ে সম্পন্ন হয়।

কেজিএফ টু
‘কেজিএফ টু’ ছবিতে রাভিনা ট্যান্ডন

যশের অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া। ভক্তরা তাঁকে দারুণ ভালোবাসেন। এই দক্ষিণি তারকাকে তাঁরা হরহামেশাই নতুন নতুন চমক দিতে পছন্দ করেন। আর সদ্য তারই ঝলক দেখা গেছে যশের এক ভক্তের কার্যকলাপে। তাঁর এই ভক্ত দুই হাজারের বেশি বইয়ের সাহায্য নিয়ে যশের এক বিশাল ছবি এঁকে রেকর্ড সৃষ্টি করেছেন।

 

ক্রিকেটার মোশাররফ রুবেল মারা গেছেন

রমজানের রাতে সহজ যে ৩ আমল করবেন

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.