আজকে জিতে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতে চায় বাংলাদেশ

তিন ফরম্যাটের সিরিজেই হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়ে আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।

সফরের শুরুতে একমাত্র টেস্টে জিম্বাবুয়েকে ইনিংস ও ১০৬ রানে হারায় বাংলাদেশ। তিন ম্যাচের সিরিজের জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করে টাইগাররা। টেস্ট ও ওয়ানডেতে শতভাগ সাফল্য নিয়ে দুর্দান্ত জয় দিয়ে টি-টোয়েন্টি সিরিজও শুরু করে বাংলাদেশ। প্রথম টি-টোয়েন্টিতে ৪৮ রানে জিতে টাইগাররা।

আজ দ্বিতীয় টি-টোয়েন্টি জিতলে ২-০ ব্যবধানে সিরিজ জিতবে বাংলাদেশ। সেই সাথে প্রায় এক মাসের সফর জয় ছাড়াই শেষ করতে হবে জিম্বাবুয়েকে। পুরো সফরে জিম্বাবুয়েকে সবগুলো ম্যাচে হারানোর লক্ষ্যই ছিলো বাংলাদেশের।

এদিকে, দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে কিছুটা পরীক্ষা-নিরীক্ষা করতে পারে বাংলাদেশ। তামিমকে বিশ্রামে দেয়ার ব্যাপারে আলোচনাও আছে।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ:

তামিম ইকবাল/লিটন দাস, মোহাম্মাদ নাঈম শেখ, সৌম্য সরকার, মেহেদী হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মাদ সাইফউদ্দিন, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম/আল-আমিন হোসেন ও মোস্তাফিজুর রহমান।

You might also like

Leave A Reply

Your email address will not be published.