টাইগার যুবারা ফিরবেন বিকেলে, স্বল্প আয়োজন বিসিবির

বিশ্ব চ্যাম্পিয়ন হয়েই ফিরছেন টাইগার যুবারা। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে দেশে পৌঁছানোর কথা থাকলেও সময় পরিবর্তন করা হয়েছে। নতুন সময় অনুযায়ী একইদিনে বিকেলে পৌঁছাবে যুবারা। 

দেশে ফেরার পর অনূর্ধ্ব-১৯ দলকে বরণ করে নিতে স্বল্প পরিসরে আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ক্রিকেটাররা  ক্লান্ত এ জন্য বেশি কিছু আয়োজন করছে না বিসিবি। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিসিবি কার্যালয়ে টাইগার যুবাদের বরণের প্রস্তুতি নিয়ে কথা বলেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

প্রধান নির্বাহী বলেন, ‘আপনারা জানেন যে, অনূর্ধ্ব-১৯ দল আগামীকাল (১২ ফেব্রুয়ারি) সকালে আসার কথা ছিল। সময় পরিবর্তন হয়ে এখন আগামীকাল বিকেল ৫ টার দিকে এসে পৌঁছাবে তারা। তাই ওভাবেই পরিকল্পনা করা হচ্ছে, যেহেতু অনেকদিন ধরে ছেলেগুলো দেশের বাইরে ছিল তাই সবকিছু বিবেচনা করে আমরা যতটুকু সম্ভব স্বল্প সময়ের মধ্যে কিছু অ্যারেঞ্জমেন্ট রাখছি। বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়ে তাদের বোর্ডে নিয়ে আসার ব্যবস্থা করছি। অনুষ্ঠান শেষে যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানো হবে।’

তিনি জানান, বিমানবন্দরে যুবা টাইগারদের গ্রহণ করেই বিসিবি কার্যালয়ে নিয়ে আসা হবে। এরপর বাকি আনুষ্ঠানিকতা সেরেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ক্রিকেটারদের ছেড়ে দেয়া হবে।

সুজন বলেন, ‘বিমানবন্দর থেকে তাদের বিসিবিতে আনা হবে এবং এখানে কিছু আয়োজন রাখা হয়েছে। এরপর তারা পরিবারের কাছে চলে যাবে। এখন যে শিডিউল তাতে তাদের সকালেই (বৃহস্পতিবার) যাওয়ার কথা। যারা ঢাকাতে আছেন তারা কাল (বুধবার) রাতেই চলে যাবেন।’

You might also like

Leave A Reply

Your email address will not be published.