দামুড়হুদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

 চুয়াডাঙ্গা প্রতিনিধি .দামুড়হুদায় ইউনিয়ন পর্যায়েজাঁকজমকপূর্ণ ভাবেশুরুহলোজাতিরপিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক(অনূর্ধ্ব-১৭)।সোমবার বিকেল ৫টায় দামুড়হুদা শেখরাসেল মিনিস্টেডিয়ামে অতিরিক্ত জেলাপ্রশাসক(সার্বিক)ইয়াহিয়াখাঁন এ খেলার উদ্বোধন করেন। ইউনিয়ন পর্যায়ের এই গোল্ডকাপ ফুটবলে ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা সর্বমোট পর্যায়ক্রমে ৯টি দল এই খেলায়অংশ নেবে। উদ্বোধনি খেলায়  অংশ নেয় দামুড়হুদা সদর ইউনিয়ন বনাম নাটুদা-ইউনিয়ন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়াসংস্থার সভাপতিএস.এম. মুনিমলিংকন।
বিশেষ অতিথির বক্তব্যরাখেন, দামুড়হুদা উপজেলাপরিষদের চেয়ারম্যান আলিমুনছুরবাবু ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু।
এছাড়াওউপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সহিদু লইসলাম, মহিলাভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন,মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিস্বাস,পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর কবির,সাবেকজাতীয় দলের ফুটবলার গিয়াস উদ্দীনপিনা,জুড়ানপুরইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক সোহরাব হোসেন,দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান, শরিফুল আলমমিল্টন,নাটুদাইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, জেলাপরিষদ সদস্য শফিউল কবির ইউসুফ ,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হযরতআলীপ্রমুখ।উদ্বোধনী খেলায় দামুড়হুদা ইউনিয়ন দল ১-০গোলে জয়লাভকরে।বিপুলপরিমান দর্শক এই খেলা উপভোগ করেন।জাতীয় পতাকা উত্তলন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলাপ্রসাশক (সার্বিক)ইয়াহিয়া খাঁন উপজেলা নির্বাহী অফিসার এস.এমমুনিমলিংকন ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলীমুনছুর বাবু। খেলা পরিচালনা ২করেন,ইকরামুল হাসান, সৈয়দ মাছুদুর রহমান ও সুবাস।

You might also like

Leave A Reply

Your email address will not be published.