দিন-তারিখ ঠিক, কাকে বিয়ে করছেন সৌম্য সরকার?

মুমিনুল হক, লিটন দাস, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ- একে একে তারা জীবনসঙ্গী খুঁজে নিয়েছেন। এবার ২২ গজে ব্যাট হাতে ঝড় তোলা বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার নতুন জীবনের ইনিংস শুরু করতে যাচ্ছেন। অথাৎ, বিয়ে করছেন সৌম্য। সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই সাতপাকে বাঁধা পড়ছেন এই বাঁহাতি হার্ডহিটার। 

সৌম্য সরকার নিজেই মালাবদলের অপেক্ষার খবরটি জানিয়েছেন। গতকাল বুধবার সৌম্য গণমাধ্যমকে বলেন, ‘২৬ ফেব্রুয়ারি আমার গায়ে হলুদ, ২৮ ফেব্রুয়ারি বিয়ে। গ্রামের বাড়ি সাতক্ষীরায় হবে অনুষ্ঠান।’

কিন্তু সুদর্শন এই ক্রিকেটারের জীবনসঙ্গী কে হচ্ছেন? কে সেই সৌভাগ্যবতী? এ বিষয়ে গোপনীয়তা ভাঙলেন না সৌম্য। তবে এটুকু জানালেন- পাত্রী আগে থেকেই চেনা-জানা। দুই পরিবারের সম্মতিতেই তারা নতুন জীবন শুরু করছেন। 

এদিকে বিয়ে উপলক্ষে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য। যে কারণ জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ (২২-২৬ ফেব্রুয়ারি) মিস করতেন তিন। 

বিয়ের প্রস্তুতি প্রসঙ্গে সৌম্য বলেন, ‘আগে থেকেই মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছিলাম। উপযুক্ত সময়ে লগ্ন খুঁজছিলাম। অবশেষে সেটি পেয়ে যাওয়ায় বিয়েটা এ মাসেই করছি। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে থাকতে না পারলেও ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুত থাকবো। সুযোগ পেলে অবশ্যই মাঠে নামবো।’

উল্লেখ্য, পাকিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত ১৪ সদস্যের টেস্ট স্কোয়াডেও ছিলেন সৌম্য। তবে একাদশে ডাক পাননি। গত মঙ্গলবার দেশে ফিরেই বিয়ের কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়েন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.