বঙ্গবন্ধু বিপিএল ২০১৯: কে হবে চ্যাম্পিয়ন?

আজ শুক্রবার (১৭ জানুয়ারি) পর্দা নামবে বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের। আজ সন্ধ্যা সাতটায় ফাইনালে শিরোপার লড়াইয়ে মুখোমুখি হচ্ছে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস।

ইতোমধ্যে বিপিএলের ট্রফি হাতে আনুষ্ঠানিক ফটোসেশন পর্ব সারলেন দুই অধিনায়ক মুশফিকুর রহীম ও আন্দ্রে রাসেল। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করা হয়।

ফটোসেশন পর্বে হাসিমুখ ছিল দুই অধিনায়কেরই। তবে শেষ হাসি তো হাসবেন একজনই, আর তা জানা যাবে আজ।

কে হবেন চ্যাম্পিয়ন? জানতে অপেক্ষা করতে হবে আরও কয়েক ঘণ্টা। দেখা যাক, শেষ হাসিটা কার মুখে শোভা পায়, মুশফিক নাকি আন্দ্রে রাসেলের? তবে যেই দলই জিতুক, এবারের বিপিএল পাবে নতুন চ্যাম্পিয়ন। এর আগে ট্রফি জিতেনি খুলনা-রাজশাহীর মধ্যে কোনো দলই।

২০১২ সালে বিপিএলের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয় ঢাকা গ্ল্যাডিয়েটর্স। পরের আসরেও চ্যাম্পিয়ন ঢাকাই। তৃতীয় আসরের শিরোপা হাতে তুলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চতুর্থ আসরে আবারও চ্যাম্পিয়ন হয় ঢাকা, সেবার দলটির নাম ছিল ঢাকা ডায়নামাইটস।

পঞ্চমবার রংপুর রাইডার্স আর গত আসরে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবার ফাইনালে উঠতে পারেনি সাবেক চ্যাম্পিয়নদের মধ্যে কোনো দলই, উঠতে পারেনি বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লাও।

You might also like

Leave A Reply

Your email address will not be published.