বিশ্বজয়ী আকবরকে গণসংবর্ধনা দেবে রসিক

টাইগার যুবারা বিশ্বকাপ জেতায় আনন্দে ভাসছে পুরো দেশ। বিসিবি এবং সরকার ইতোমধ্যে বিশ্বজয় করা টাইগারদের জন্য নানা পুরস্কার ঘোষণা করেছে। এবার তার সাথে যুক্ত হয়েছে রংপুর সিটি করপোরেশন (রসিক)। তারা আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের বিশ্বজয়ী অধিনায়ক আকবর আলীকে গণসংবর্ধনা দেবে। এর জন্য প্রাথমিক প্রস্তুতিও নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে গণসংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের কথা জানান রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

গণসংবর্ধনার দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি। জুনিয়র টাইগার অধিনায়ক আকবর আলী রংপুরে আসলে তাকে বীরোচিত সংবর্ধনা প্রদান করা হবে।

নগর ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সিটি মেয়র বলেন, বাংলাদেশের বিশ্বকাপ জয় এটা বলতেই আকবর নামটা চলে আসবে। আকবর শুধু রংপুরের গর্ব নয় সারাদেশের গর্ব। ক্রিকেট বিশ্বের গর্ব। রংপুরের সর্বস্তরের মানুষকে সঙ্গে নিয়ে আমরা তাকে সংবর্ধিত করব।

আত্মবিশ্বাসী আকবর আলীর পথ ধরে আগামীর তারুণ্য বাংলাদেশকে বিশ্ব ক্রীড়াঙ্গনে এগিয়ে নিয়ে যাবে। অন্য সবার মত সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাও একই স্বপ্ন দেখেন।

রসিক মেয়র বলেন, পৃথিবীর বহু দেশে পেশার দক্ষতা দেখে পৃষ্ঠপোষকতা দেওয়া হয়। কিন্তু আমাদের দেশে সেটি দেওয়া হয় না। আমি চাই আকবর আলীকে তার দক্ষতা ও যোগ্যতার যথাযথ পৃষ্ঠপোষকতা দেওয়া হোক। এতে করে হাজারো আকবর তৈরি হবে। যারা একদিন পিছিয়ে পড়া বাংলাদেশকে বিশ্বের দরবারে শ্রেষ্ঠত্বের আসনে নিয়ে যাবে।

এসময় রংপুর সিটি করপোরেশনের পক্ষ থেকে বিশ্ব জয়ের এই ঐতিহাসিক অর্জনের নায়ক আকবর আলীসহ দলের সকল খেলোয়াড়, তাদের পরিবার, ক্রীড়ানুরাগী প্রধানমন্ত্রী এবং দেশবাসীকে ধন্যবাদ জানান সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

You might also like

Leave A Reply

Your email address will not be published.