গ্যাস-বিদ্যুৎ সংকটে মানুষের হাহাকার, সরকার উৎসবে, রিজভী

গ্যাস,-বিদ্যুৎ না থাকায় মানুষ হাহাকার করছে আর সরকার উৎসবে মেতে উঠেছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, গতকাল প্রথম রোজা ছিল আর ওই দিনই রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস ছিল না।

 

সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সরকারের সমালোচনা করে বিএনপির এ নেতা বলেন, তারা উৎসবে মেতে উঠেছে। বাইরের দেশ থেকে শিল্পী এনে নাচ-গান করছে যেখানে প্রধানমন্ত্রী নিজে উপস্থিত থাকেন।

 

আর দেশের জনগণ আধাবেলা খাচ্ছে না, না খেয়ে থাকতে হচ্ছে। এসবের কোনো খোঁজ তারা রাখে না। এদিকে দৃষ্টি না দেওয়ার কারণে দেশে দুর্ভিক্ষের পরিবেশ সৃষ্টি হচ্ছে।

 

রিজভী বলেন, ধর্মপ্রাণ মুসলমানরা গ্যাস না থাকার কারণে ইফতার তৈরি করতে পারেনি। দেশের জনগণ কষ্টে আছে। তার ভ্রূক্ষেপ করে না সরকার। শুধু উন্নয়ন উন্নয়ন বলে চিৎকার করে। আর দেশে গ্যাস-বিদ্যুৎ-পানি সমস্যার কারণে মানুষ হাহাকার করছে।

 

তিনি বলেন, রমজান মাসেও আওয়ামী লীগের নেতাকর্মীদের মিথ্যা বলতে কোনো জুড়ি নেই। তারা বিদ্যুৎ নিয়ে কথা বলে। কয়েকটা বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করে প্রধানমন্ত্রী বলছেন, ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিয়েছি। তারা তো আলো পৌঁছে দেয়নি অন্ধকার দিয়েছে।

 

তারা গণবিরোধী সরকার বলেই জনগণের কোনো উপকার করতে পারে না। দেশের জনগণের ওপর অবিচার-অনাচারের নিন্দা জানিয়ে তিনি বলেন, এ সরকারের বিরুদ্ধে জনগণকে রাস্তায় নামতে হবে।

 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।

 

গ্যাস-বিদ্যুৎ গ্যাস-বিদ্যুৎ গ্যাস-বিদ্যুৎ

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

You might also like
Leave A Reply

Your email address will not be published.