চুরির দায়ে ২ মাসের কারাদণ্ড

নড়াইলের কালিয়ায় গ্রামীণ ব্যাংকের শাখা থেকে ৪০ হাজার টাকা চুরি করে পালিয়ে যাওয়ার সময় টিটু খান নামে এক চোরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

এ ঘটনায় কালিয়ার ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জহুরুল ইসলাম তাকে ২ মাসের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেন।

 

বৃহস্পতিবার দুপুরে বড়দিয়া গ্রামীণ ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত টিটু খান খুলনা জেলার তেরখাদা উপজেলার কোলা গ্রামের হারুন খানের ছেলে।

 

ব্যাংক সূত্রে জানা যায়, কালিয়া উপজেলার নড়াগাতী থানার বড়দিয়া গ্রামীণ ব্যাংকের শাখা থেকে বৃহস্পতিবার দুপুরে গ্রাহক সেজে টিটু ব্যাংকের ভেতর প্রবেশ করে।

 

পরে ব্যাংক কর্মকর্তার সামনে বসে কথা বলতে থাকে। এ সময় চেয়ার থেকে উঠে ক্যাশিয়ার অন্য কাজে অন্য কর্মকতার কাছে গেলে, তখন টিটু দ্রুত ক্যাশ কাউন্টার থেকে গ্রাহকদের জমা রাখা আনুমানিক ৪০ হাজার টাকা তার প্যান্টের পকেটে তুলে নেয়।

 

ওই সময় কিছু টাকা মেঝেতে পড়ে যায়। মেঝেতে টাকা পড়ে থাকতে দেখে ব্যাংক কর্মকর্তার সন্দেহ হয়। তখন ওই কর্মকর্তা ও ব্যাংকের লোকজন তাকে আটক করে নড়াগাতী পুলিশের কাছে সোপর্দ করেন।

 

এরপর বৃহস্পতিবার বিকালে কালিয়ার ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালতের ম্যাজিস্ট্রেট তাকে ২ মাসের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানার আদেশ দেন।

 

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা জানান, আসামিকে নড়াইল জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

চুরি চুরি  চুরি

You might also like
Leave A Reply

Your email address will not be published.