চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট শফিকে কুপিয়েছে দুর্বৃত্তরা

চুয়াডাঙ্গা প্রতিনিধি  

চুয়াডাঙ্গা জর্জ কোর্টের এ্যাডভোকেট আওয়ামীলীগ নেতা সফিউদ্দিন সফিকে কুপিয়ে মারাত্মক জখম করেছে দূর্বৃত্তরা। আজ শনিবার রাত ৮ টার দিকে শহরের রেল বাজার এলাকায় তার ওপর হামলা করা হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা সংকটাজনক।

খবর পেয়ে চুয়াডাঙ্গার পুলিশ কর্মকর্তারা সদর হাসপাতালে আহত এ্যাডভোকেট সফিকে দেখতে যান। তারা হামলাকারীদের ধরতে সর্বোচ্চ চেষ্টার প্রতিশ্রুতি দেন।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কলিমুল্লাহ  জানান, সন্ধ্যার পর এ্যাডভোকেট সফিকে কুপিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮ টার দিকে এ্যাডভোকেট সফি রেল বাজার দিয়ে যাচ্ছিলেন। এ সময় ৭/৮ জনের একটি দল রাম নিয়ে তার ওপর ঝাপিয়ে পড়ে। এলোপাতাড়ি কোপাতে থাকে। তার পেটে কয়েকটি কোপ লেগেছে। এরপর হামলাকারীরা চলে গেলে সফিকে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী একজন নাম প্রকাশ না করার শর্তে জানান, চুয়াডাঙ্গা আওয়ামীলীগের প্রবীন নেতা এ্যাডভোকেট সফি। দেখে মনে হয়েছে ছাত্রলীগের ছেলেরা তাকে কোপাচ্ছে। তবে চুয়াডাঙ্গায় ছাত্রলীগেরও দুটি গ্রুপ রয়েছে। কোন গ্রুপের ছেলেরা তাকে কুপিয়েছ তা চেনা যায়নি। তবে আহত সফি হাসপাতালে পুলিশকে হামলাকারীদের সম্পর্কে জানিয়েছেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.